শাবির আন্দোলনকারীদের মোবাইল ব্যাংকিং-মেডিকেল সাপোর্ট বন্ধ

আগের সংবাদ

রাজশাহীতে করোনা শনাক্তের হার ৫৬ শতাংশ

পরের সংবাদ

শাবি শিক্ষার্থীদের ‘টাকা পাঠানো’য় আটক ২

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ১১:৫০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ১১:৫২ পূর্বাহ্ণ

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের চলমান আন্দোলনে ‘টাকা পাঠানো’র অভিযোগে দুই শিক্ষার্থীকে আটক করা হয়েছে। আটককৃত শিক্ষার্থীরা হলেন- স্থাপত্যকলা বিভাগের রেজা নূর মুঈন এবং কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশলবিদ্যার ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থী হাবিবুর রহমান।

শাহজালাল বিশ্ববিদ্যালয়ে চলমান আন্দোলনে শিক্ষার্থীদের ‘টাকা পাঠানো’র কারণে রেজা নূর মুঈনকে আটক করা হয়েছে বলে তার স্ত্রী ও একই বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী জাকোয়ান সালওয়া তাকরিম। সোমবার রাতে তিনি বলেন, সন্ধ্যায় উত্তরা ১১ নম্বর সেক্টরের কাছে মুদি দোকানে কেনাকাটার উদ্দেশ্যে যান। সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সিআইডির সাইবার ক্রাইম ইউনিট তাকে তুলে নিয়ে যায়। পরে রেজার গাড়ি ফেরত দিতে বাসায় আসে এবং জানায়, রেজাকে জিজ্ঞাসাবাদের জন্য সিআইডি সদর দপ্তরে নেয়া হচ্ছে।

এছাড়া, মঙ্গলবার গভীর রাতে এক প্রেস ব্রিফিংয়ে শিক্ষার্থীরা জানান, সোমবার দুপুর থেকে তাদের মোবাইল ব্যাংকিং নম্বর কাজে আসছে না।

পড়ুন : আন্দোলনকারীদের মোবাইল ব্যাংকিং-মেডিকেল সাপোর্ট কাজে আসছে না

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়