বিদেশনীতি নিয়ে দ্বিধাদ্বন্দ্বে বিএনপি

আগের সংবাদ

ক্যামেরুনে ফুটবল স্টেডিয়ামে বিশৃঙ্খলায় নিহত ৬

পরের সংবাদ

শাবি শিক্ষকের ফেনসিডিল আনতে গিয়ে আটক দুই গার্ড

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ৯:২৬ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ৯:২৯ পূর্বাহ্ণ

উপাচার্য বিরোধী আন্দোলনে উত্তাল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) এক শিক্ষকের জন্য ফেনসিডিল আনতে গিয়ে আটক হয়েছেন বিশ্ববিদ্যালয়ের দুই গার্ড। শাবিপ্রবির ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদারের বাসায় ফেনসিডিল নিয়ে যাওয়ার সময় তাদের আটক করা হয়।

সোমবার (২৪ জানুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনের মূল গেট দিয়ে গেস্ট হাউসে প্রবেশের সময় শিক্ষার্থীরা একজন গার্ডকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন।

আটককৃত জাহিদুর রহমান বিশ্ববিদ্যালয়ের গেস্ট হাউজে সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত আছেন।

আটক করার পর জিজ্ঞাসাবাদে জাহিদুর রহমান বলেন, মাজহারুল হাসান মজুমদার তাকে এক ব্যক্তির কাছ থেকে ঔষধ আনার জন্য পাঠান। তিনি অজ্ঞাত এক ব্যক্তির কাছ থেকে ঔষধটি (ফেনসিডিল) নিয়ে আসেন।

পরে উপাচার্যের বাসভবনের প্রথম গেট দিয়ে প্রবেশ করার সময় শিক্ষার্থীরা তাকে ফেনসিডিলসহ আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন। পুলিশ এ সময় আটককৃত ব্যক্তির সঙ্গে দায়িত্ব পালন করা আরেক গার্ডকেও আটক করে।

সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার আজ বাহার আলী শেখ বলেন, শিক্ষার্থীরা তাকে আটক করার পর পুলিশের কাছে খবর দেয়। এ সময় তার কাছে ফেনসিডিল লেখা বোতল পাওয়া যায়। পরে সে গার্ডসহ আটককৃত আরেকজন ব্যক্তিকে জালালাবাদ থানায় রাখা হয়েছে।

অধ্যাপক ড. মাজহারুল হাসান মজুমদারের কাছে এ বিষয়ে জানার জন্য একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তার মুঠোফোন বন্ধ পাওয়া গেছে।

টিআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়