রাজশাহীতে করোনা শনাক্তের হার ৫৬ শতাংশ

আগের সংবাদ

প্রিয়াংকা-নিককে আক্রমণ করিনি: তসলিমা

পরের সংবাদ

‘বলিউড দুর্নীতিগ্রস্ত’ এ কি বললেন কঙ্গনা

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:০৮ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ১২:১১ অপরাহ্ণ

মুখ খুললেই বিতর্ক! বলিউডে বহুদিন আগেই নিজের নামের পাশে বিতর্ক রানী শব্দটাকে জুড়ে দিয়েছেন কঙ্গনা রানাউত। আর এখন তো দেশে, বিদেশে ঘটা যে কোনো কাণ্ড নিয়েই নানা সময়ে নানা মন্তব্য করতে দেখা যায় কঙ্গনাকে। যার ফলে মাঝে মধ্যেই বিতর্কের একেবারে মধ্যমণি হয়ে যান বলিউডের এই মণিকর্ণিকা। কখনো করণ জোহরের সঙ্গে নেপোটিজম বিতর্ক, কখনো সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য নিয়ে বলিউডকে কাঠগড়ায় দাড় করানো। কখনো আবার দেশের রাজনীতি, ধর্ম নিয়ে নানা মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা। তবে এবার দক্ষিণী ছবি, দক্ষিণী অভিনেতাদের প্রশংসা করে বলিউডকে একহাত নিলেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে বলিউডকে দুনীর্তিগ্রস্ত বলে সম্বোধন করেন কঙ্গনা। সঙ্গে পরিষ্কার ভাবেই জানান, ঠিক কেন, দক্ষিণী ছবির বিষয় ও দক্ষিণী তারকারা এত সফল!

তা কী লিখলেন কঙ্গনা রানাওয়াত?

কঙ্গনা তার ইনস্টাগ্রাম স্টোরিতে আল্লু অর্জুনের ‘পুষ্পা’ ও ‘কেজিএফে’র ছবির দুইটা ছবি পোস্ট করে লিখলেন, ‘এই তিন কারণেই দক্ষিণী ছবি ও দক্ষিণী তারকারা এত সফল।

১. দক্ষিণী ছবি একেবারেই ভারতীয় সংস্কৃতির সঙ্গে জড়িয়ে রয়েছে। ২.দক্ষিণী মানুষেরা নিজের পরিবার, সম্পর্ককে গুরুত্ব দেয়। এ ব্যাপারে তারা একেবারেই পাশ্চত্য কায়দাকে অনুসরণ করে না। ৩. দক্ষিণী কলাকুশলীদের কাজের প্রতি নিষ্ঠা হিংসা করার মতো। সবচেয়ে বড় কথা, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউডকে পাত্তা দেয় না। বলিউডের নোংরামি থেকে নিজেদেরকে দূরেই রাখে।’

দক্ষিণী ছবি ‘পুষ্পা’ বক্স অফিসের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছে। করোনাকালেও এই ছবির ব্যবসা রীতিমতো চমকে দিয়েছে ফিল্ম সমালোচকদের। হিসেব বলছে, পুষ্পার রেকর্ড ব্যবসার কারণেই নাকি রণবীরের ৮৩ ছবি বক্স অফিসে টিকতে পারেনি। বলিউডের কাঁধে যে নি:শ্বাস ফেলছে দক্ষিণী ছবি তা যেন ফের প্রমাণ করল পুষ্পা।

গত বছরই মুক্তি পেয়েছে কঙ্গনা রানাউত অভিনীত ছবি ‘থালাইভি’। ছবিটি মুক্তি পায় তামিল ও হিন্দি ভাষায়। দক্ষিণেও এই ছবিটি ভালই ব্যবসা করে। আপাতত, কঙ্গনা ব্যস্ত রয়েছেন ‘ধাকড়’ ছবির প্রচারে। অন্যদিকে শুটিং চলছে তার ‘তেজস’ ছবিরও। শুধু অভিনয় নয়, প্রযোজক হিসেবেও কঙ্গনার হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। কঙ্গনার এই পোস্ট দেখে নিন্দুকেরা অবশ্য বলছেন, বলিউড থেকে বেরিয়ে কঙ্গনার চোখ এখন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির দিকে। খবর সংবাদ প্রতিদিনের।

টিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়