রিয়াজকে হুমকি: এফডিসিতে গেলে হত্যা করা হবে

আগের সংবাদ

ফের খাবার নিয়ে গেলেন শিক্ষকরা, ফিরিয়ে দিলেন শিক্ষার্থীরা

পরের সংবাদ

আপত্তিকর ফোনালাপ: বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সাসপেন্ড

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ৬:৪০ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ৮:৩৮ অপরাহ্ণ

ছাত্রীর সঙ্গে অনৈতিক ফোনালাপের অডিও ফাঁসের ঘটনায় গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগের চেয়ারম্যান এইচ এম আনিসুজ্জামানকে সাময়িক অব্যাহতি (সাসপেন্ড) দেওয়া হয়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বিভাগের চেয়ারম্যানের দায়িত্ব পালন করতে বলা হয়েছে ওই বিভাগের ডিন মো. মোজাহার আলীকে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিশ্ববিদ্যালয় প্রশাসনের বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হবে। তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

এর আগে ২৩ জানুয়ারি এইচ এম আনিসুজ্জামানের বিরুদ্ধে রেজিস্ট্রার দপ্তরে বিভাগের শিক্ষার্থীরা নানা অনিয়ম, দুর্নীতি ও এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ করেন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, সম্প্রতি এক ছাত্রীর সঙ্গে এইচ এম আনিসুজ্জামানের আপত্তিকর ফোনালাপের অডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

আনিসুজ্জামান এমন অভিযোগ প্রত্যাখ্যান করেছেন। তিনি বলেন, এগুলো সম্পূর্ণ বানোয়াট। ভাইরাল হওয়া অডিওর কণ্ঠ তাঁর নয়। তাঁর দাবি, ‘এটা সম্পূর্ণ শত্রুতামূলক ও উদ্দেশ্যপ্রণোদিত।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়