আজকের সংবাদপত্র পর্যালোচনা

আগের সংবাদ

এবার র‌্যাবকে নিষেধাজ্ঞা দিতে ইউরোপীয় ইউনিয়নে চিঠি

পরের সংবাদ

ডিভোর্সের পরও এক হোটেলে ধানুশ-ঐশ্বরিয়া!

প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ , ১০:৩৯ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৫, ২০২২ , ১০:৪০ পূর্বাহ্ণ

চলতি মাসেই ডিভোর্সের ঘোষণা দিয়েছেন অভিনেতা ধানুশ আর রজনীকান্তের মেয়ে ঐশ্বরিয়া। কিন্তু খবর বলছে এখনও তারা একই হোটেলে বসবাস করছেন। আর এই কথা শোনা মাত্রই চারিদিকে নতুন জল্পনা ঘোরাফেরা করছে।

ভারতের হায়দারাবাদের সিতারা হোটেলে থাকছেন দুজনে। এ হোটেলটি রামোজি ফিল্ম সিটির ভেতরেই অবস্থিত। আর এই খবর শুনেই অনেকের মনে প্রশ্ন জেগেছে, তবে কি আবার জোড়া লাগতে চলেছে এই সম্পর্ক! লোকের মনে তাই নতুন আশা বাস করছে। খবর হিন্দুস্তান টাইমস বাংলার।

যদিও জানা যাচ্ছে তারা শুটিংয়ের জন্যই এক হোটেলে রয়েছেন। ধানুশ একটি সিনেমার শুট করছেন আর ঐশ্বরিয়া সেখানে মিউজিক ভিডিওর কাজে রয়েছেন। রজনীকান্তের মেয়ে এর আগে একাধিক সিনেমার পরিচালনাও করেছেন।

১৭ জানুয়ারি ধানুশ টুইটারে লেখেন, বন্ধু হিসেবে, জুটি হিসেবে, বাবা-মা হিসেবে ১৮ বছরের এই পথ চলা। সফরটা ছিল মানুষ হিসেবে বেড়ে ওঠার, একে অপরকে বুঝে ওঠার, মানিয়ে চলার। আজ আমরা এমন এক সিদ্ধান্তে এসে পৌঁছেছি, যেখানে আমরা বুঝতে পারছি এবার আমাদের পথ আলাদা হওয়াটাই ভালো। আমি আর ঐশ্বরিয়া আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যুগল হিসেবে এতদিন থেকেছি। এবার নিজেদের নিজেদেরকে বোঝার পালা।

২০০৪ সালে রজনীকান্তের মেয়ের সঙ্গে বিয়ের পর্ব সেরেছিলেন ধানুশ। দুই ছেলে যাত্রা ও লিঙ্গার বাবা-মা এই সাবেক তারকা দম্পতি।

ঐশ্বরিয়া ‘ভাই রাজা ভাই’, ‘৩’ এর মতো ছবির পরিচালক। অন্যদিকে গত দেড় দশক ধরে ভারতের দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম লিডিং সুপারস্টার ধানুশ। সম্প্রতি আনন্দ এল রাই পরিচালিত ‘আতরঙ্গি রে’ ছবিতে তার দেখা মিলেছে।

টিআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়