×

জাতীয়

বেইলি রোডে ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২২, ১০:৫৯ এএম

বেইলি রোডে ট্রাকের ধাক্কায় ভ্যানচালক নিহত

প্রতীকী ছবি

রাজধানীর বেইলি রোডে ট্রাকচাপায় একজন ভ্যানচালক নিহত ও একজন ভ্যানচালক আহত হয়েছেন। নিহত ভ্যানচালকের নাম নুরে আলম (৪০) এবং আহত ভ্যানচালক তুহিন হোসেন (৩৮)।

আজ সোমবার (২৪ জানুয়ারি) ভোর পাঁচটার দিকে বেইলি রোড সার্কিট হাউজ মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল সাতটায় কর্তব্যরত চিকিৎসকরা নুরে আলমকে মৃত ঘোষণা করেন। তুহিন হোসেনকে এ মুহূর্তে চিকিৎসাধীন রয়েছেন।

নুরে আলমের বাড়ি দিনাজপুর পার্বতীপুর উপজেলার। তার বাবার নাম মেহেরাব হোসেন। তেজগাঁও রেলস্টেশন সংলগ্ন ডিমের আড়তে থাকতেন তিনি।

ভ্যানগাড়ির গ্যারেজ মালিক ফিরোজ আহমেদ জানান, ভোরে তারা তেজগাঁও আড়ৎ থেকে দুটি ভ্যানে ডিম নিয়ে নারায়ণগঞ্জের খোলামোড়ায় যাচ্ছিলেন। পথের বেইলি রোডের ফাঁকা রাস্তায় পেছন থেকে সিমেন্ট কোম্পানির একটি খালি ট্রাক দুটি ভ্যানকে সজোরে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে গুরুতর আহত হন তারা। খবর পেয়ে সঙ্গে সঙ্গে তাদের হাসপাতালে নিয়ে আসা হয়। তবে চিকিৎসকরা নূরে আলমকে মৃত ঘোষণা করেন। আর তুহিনের দুই পায়ে আঘাত লেগেছে। তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ বিষয়ে রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মুহাইমিনুল হাসান জানান, বেইলি রোডের সার্কিট হাউজের সামনের রাস্তায় একটি সিমেন্ট কোম্পানির খালি ট্রাক দুটি ভ্যানকে ধাক্কা দিয়েছে। এতে ভ্যানের এক চালক নিহত ও আরেকজন আহত হওয়ার ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে। মৃতদেহটি মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App