বিতর্কে ইপিএল: মাঠের উপরে ড্রোন, ম্যাচ বন্ধ

আগের সংবাদ

সাগর-রুনি হত্যা: তদন্ত প্রতিবেদন পেছালো ৮৫ বার

পরের সংবাদ

বৃষ্টি কমবে, বাড়তে পারে শীত

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২২ , ১:০৭ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৪, ২০২২ , ১:০৭ অপরাহ্ণ

কয়েকদিন ধরেই দেশের বিভিন্ন স্থানে গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছে। তবে এ বৃষ্টি থেকে মুক্তির আভাস মিলেছে।

আজ সোমবার পর্যন্ত মেঘলা আকাশ থাকলেও মঙ্গলবার থেকে এ অবস্থার কিছুটা বাড়তে পারে। এমনই জানিয়েছে আবহাওয়া সংশ্লিষ্ট কর্মকর্তারা। তারা বলেন, মঙ্গলবার থেকে বৃষ্টি কমে এলেও শীত বাড়তে পারে।

রবিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা ছয়টা থেকে আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়- রাজশাহী, ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের কয়েকটি স্থানে এবং রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দুই-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

এদিকে, আগামী দুদিনের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, জানুয়ারির শেষের দিকে বৃষ্টিপাতের প্রবণতা কমে আসতে পারে।

আগামী ৫ দিনের আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, এ সময়ের শুরুতে রাতের তাপমাত্রা কমতে পারে। গতকাল রবিবার চট্টগ্রামের সীতাকুণ্ডে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ১১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। এছাড়া, বিভাগীয় শহরগুলোর মধ্যে ঢাকার সর্বনিম্ন তাপমাত্রা ১৫ দশমিক ৬, ময়মনসিংহে ১৩ দশমিক ৮, চট্টগ্রামে ১৬ দশমিক ২, সিলেটে ১৩ দশমিক ৫, রাজশাহীতে ১৩ দশমিক ৭, রংপুরে ১৩ দশমিক ৪, খুলনায় ১৪ দশমিক ৮ এবং বরিশালে ১২ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়