×

সারাদেশ

শিবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রার সংঘর্ষে প্রাণ গেল দুই জনের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০২২, ০৩:০৯ পিএম

শিবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রার সংঘর্ষে প্রাণ গেল দুই জনের

চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের রানিহাটি এলাকায় ট্রাক-মাহিন্দ্রার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। রবিবার বেলা ১১টার দিকে উপজেলার রানিহাটি কলেজ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কানসাট ইউনিয়নের বিশ্বনাথপুরের মৃত বাবুল সাহার ছেলে জয়দেব সাহা (৩২) ও পুখুরিয়া গ্রামের মাহিন্দ্রা চালক আবু বাক্কারের ছেলে হানিফ আলী (৩০)। আহতরা হলেন, নিহত জয়দেব সাহার মা চন্দনা সাহা ও ভাই সুব্রত সাহা।

নিহত জয়দেব সাহার আত্মীয় সঞ্জয় সাহা জানান, সকাল পৌনে ১০টার দিকে মায়ের চিকিৎসার জন্য মাহিন্দ্রা যোগে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল জয়দেব সাহা, তার মা চন্দনা সাহা ও ভাই সুব্রত সাহা। এ সময় রানিহাটি কলেজ মোড় এলাকায় পৌঁছালে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা সোনামসজিদ স্থলবন্দরগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহিন্দ্রার চালক ও অপর তিন যাত্রী গুরুত্বর আহত হয়। বিষয়টি দেখতে পেয়ে স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় যাত্রী জয়দেব সাহা ও মাহিন্দ্রা চালক হানিফ আলী মারা যান। আহতদের হাসপাতালেই চিকিৎসা দেয়া হচ্ছে।

শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে ট্রাক ও মাহিন্দ্রাটি জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক পালিয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App