×

সারাদেশ

নড়াইলে হত্যা মামলায় একজনের ফাঁসি ও অপরজনের যাবজ্জীবন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০২২, ০৫:২০ পিএম

নড়াইলে একটি হত্যা মামলার রায় ঘোষণা করেছে জেলা দায়রা জজ আদালত। রবিবার (২৩ জানুয়ারি) সকালে এ রায় ঘোষণা করেন নড়াইল জেলা দায়রা জজ আদালতের বিচারক মুন্সি.মো.মশিয়ার রহমান। রায়ে একজনকে ফাঁসির আদেশ ও অপরজনের যাবজ্জীবন কারাদণ্ড এবং উভয়কে ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড দেয়া হয়।

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি হলেন-যশোর জেলার অভয়নগর থানার সোনা মোল্যার ছেলে বাছের আলী মোল্যা এবং আমৃত্যু কারাদণ্ড প্রাপ্ত আসামি হলেন কামাল মোল্যা। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা গেছে, আসামি বাছের মোল্যা ও কামাল মোল্যা এজাহারকারী মো. বাবুল মোল্যার বিধবা বোন কে প্রায় উত্যক্ত করত। পরে এজাহারকারীর পুত্র রেজাউল মোল্যা আসামিদের তাদের বাড়িতে আসতে এবং বিধবা ওই মহিলা কে উত্যক্ত নিষেধ করে গত ২৬ জুন ২০১৯ তারিখ রাতে আসামিরা ভিকটিম রেজাউল এর বাড়িতে আসে এবং তাকে টানতে টানতে নিয়ে যাচ্ছিল প্রতিমধ্যে এজাহার কারী ও মঞ্জুরুলের বাড়ির উঠানে পৌঁছালে আসামি কামাল মোল্যা লাঠি দিয়ে রেজাউল এর মাথায় আঘাত করে,পরে অপর আসামি বাছের মোল্যা লোহার পেরেক লাগানো বাঁশ দিয়ে তার বাম কানের উপরে আঘাত করে এতে সে মারাত্মক জখম হয়। এরপর এজাহারকারী ও সাক্ষীদের হৈ চৈ শুনে আসামিরা তাকে ফেলে পালিয়ে যায়।

তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় পল্লী চিকিৎসক কাছে নিয়ে যাওয়া হয় পরে সেখান থেকে নড়াইল সদর হাসপাতাল এ চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল এ নেয়া হলে পরদিন ২৭ জুন তারিখে তার মৃত্যু হয়। পরে নড়াইল সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। দীর্ঘ সাক্ষ্যগ্রহণ শেষে এ রায় ঘোষণা করেন আদালত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App