তৃতীয় ঢেউয়ের চূড়া কোথায়

আগের সংবাদ

প্রশ্নফাঁস চক্রে সরকারি কর্মকর্তা ও উপজেলা ভাইস চেয়ারম্যান

পরের সংবাদ

অন্তঃসত্ত্বা অবস্থায় পরীমনির গায়ে হলুদ-বিয়ের অনুষ্ঠান!

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ , ৮:৪৬ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২৩, ২০২২ , ৮:৫৬ পূর্বাহ্ণ

ফের ‘টক অব দ্য কান্ট্রি’ ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি। তবে এ খবরে পাঠকরা একটু ধন্ধে পড়ে যেতে পারেন! কারণ, তারকা দম্পতি পরীমনি ও শরিফুল রাজ গত ১০ জানুয়ারি জানিয়েছিলেন, ২০২১ সালের ১৭ অক্টোবর তারা বিয়ে করেছেন! এরই মধ্যে বাবা-মা হতে চলেছেন- চমক জাগানো সে খবর দিয়ে পরীমনি জানিয়েছিলেন, অনাগত সন্তানের নামও ঠিক করে ফেলেছেন তারা। মেয়ে হলে তার নাম রাখবেন রানী এবং ছেলে হলে নাম রাখবেন রাজ্য।

এমন বিস্ময়কর জোড়া খবরের পর গত শুক্রবার রাতে সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হয় রাজ-পরী দম্পতির গায়ে হলুদের ছবি। শুক্রবার দুই পরিবারের কাছের সদস্যদের উপস্থিতিতে পরীর বাসায় ঘরোয়া আয়োজনে হয় তাদের গায়ে হলুদ। যে অনুষ্ঠানে যথারীতি এই দম্পতির মুরুব্বি হিসেবে উপস্থিত ছিলেন তিন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। আরো ছিলেন রাজ-পরী পরিবারের কাছে স্বজনরা। আর বিয়ের
আনুষ্ঠানিকতা হয়েছে শনিবার রাতে।

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম বলেন, সত্যিকার অর্থে এতদিন যা হয়েছে সেখানে তো আসলে আনুষ্ঠানিকতার সুযোগ ছিল না। তো এখন সেই আনুষ্ঠানিকতাটা ঘরোয়াভাবে ওরা করছে। তাছাড়া এতদিন দুই পরিবারের সদস্যদের মধ্যেও সেভাবে দেখা-সাক্ষাতের সুযোগ হয়নি। যেটা এখন হলো।
তিনি আরো জানান, রাজ-পরীর বাসাতেই ২০ জনের মতো অতিথি নিয়ে হলুদের আয়োজন হয়েছে। একইভাবে শনিবার রাতেও একটা বিয়ের আনুষ্ঠানিকতা হয়।

উল্লেখ্য, রাজ-পরীর প্রেম ও বিয়ের ঘটনাটি ঘটে গিয়াস উদ্দিন সেলিমের মুক্তিপ্রতীক্ষিত সিনেমা ‘গুনিন’-এর শুটিংয়ে। এই ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করেন তারা। শরিফুল রাজের সঙ্গে সম্পর্কের বিষয়টি প্রথম আঁচ পাওয়া যায় ‘গুনিন’ সিনেমার শুটিং চলাকালে পরীমনির একটি ফেসবুক স্ট্যাটাসে, যেখানে রাজের সঙ্গে একটি ছবি শেয়ার করে হ্যাশট্যাগে পরী লিখেছিলেন, ‘রাজপরী’।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়