×

বিনোদন

গুরুতর গাড়ি দুর্ঘটনার কবলে আর্নল্ড সোয়ার্ৎজেনেগার!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২২, ০৭:৪৩ পিএম

গুরুতর গাড়ি দুর্ঘটনার কবলে আর্নল্ড সোয়ার্ৎজেনেগার!

দুর্ঘটনাস্থলে আর্নল্ড

গুরুতর গাড়ি দুর্ঘটনার কবলে আর্নল্ড সোয়ার্ৎজেনেগার!

বেশ গুরুতর গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হলেন জনপ্রিয় হলিউড তারকা তথা ক্যালিফোর্নিয়ার প্রাক্তন গভর্নর আর্নল্ড সোয়ার্ৎজেনেগার। শুক্রবার বিকেলে ৪টা ৩৫ মিনটে ক্যালিফোর্নিয়ার সানসেট এবং অ্যালানফোর্ড অঞ্চলে আর্নল্ডের গাড়ি সজোরে ধাক্কা মারে অন্য একটি গাড়িকে। এতটাই যে একটি গাড়ি অন্যটির উপর প্রায় উঠে যায়! এতে গুরুতর জখম হয়েছেন এক মহিলা। তাকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনায় হতাহতের কোনও খবর নেই। খবর হিন্দুস্তান টাইমস।

ফক্স নিউজ ডিজিট্যাল-কে জানিয়েছেন লস এঞ্জেলস পুলিশের ড্রেক ম্যাডিসন নামের এক কর্মকর্তা। জানা গেছে 'টার্মিনেটর' এর ইউকোন গাড়িটি লাল রঙের একটি টয়োটা প্রিয়াসকে সজোরে ধাক্কা মারেন। ক্ষতিগ্রস্থ হয়েছে দু'টি গাড়িই। তবে অক্ষত আছেন হলি-তারকা। দুর্ঘটনায় কোনও আঁচড়ও পড়েনি তার শরীরে। ইতিমধ্যেই দুর্ঘটনাস্থল থেকে সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে সেই দুই গাড়ির ছবি। দুর্ঘটনার প্রত্যক্ষদর্শীদের মতে, 'দেখে মনে হয়েছিল কোনও ছবির ভয়ংকর স্টান্টের দৃশ্য দেখছি।'

জনপ্রিয় সংবাদসংস্থা থার্টি মাইল জোন-এর প্রতিবেদনে জানানো হয়েছে দুর্ঘটনাটি বেশ বড়সড়ই হয়েছে। এতটাই যে তারকার বিরাট গাড়ি যেই গাড়িটিকে ধাক্কা দিয়েছেন সেই গাড়িটির চালকের শারীরিক অবস্থা সঙ্কটজনক। মাথা ফেটে রক্তও বেরিয়েছে। এরপর দুর্ঘটনাস্থল থেকে অ্যাম্বুলেন্স করে তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয়।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে প্রাথমিক তদন্তে মনে হয়েছে দুর্ঘটনার পিছনে গাফিলতি ছিল 'টার্মিনেটর'এর। সিগন্যালে লাল আলো থাকা সত্বেও ডান দিকে গাড়ি ঘোরানো হয়েছিল হোলি-তারকার গাড়ি। অন্যদিকে, আর্নল্ড সোয়ার্ৎজেনেগারের মুখপাত্রের পক্ষ থেকে জানানো হয়েছে সুস্থ রয়েছেন বর্ষীয়ান তারকা। এবং এইমুহূর্তে দুর্ঘটনায় জখম মহিলার স্বাস্থ্যের ব্যাপারে অত্যন্ত উদ্বিগ্ন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App