×

বিনোদন

আদর-বুবলীর ‘মায়া মাখা’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২২, ০২:৪১ পিএম

আদর-বুবলীর ‘মায়া মাখা’

মায়া মাখা গানের দৃশ্যে আদর আজাদ ও শবনম বুবলী।

আদর-বুবলীর ‘মায়া মাখা’

রোমান্টিক থ্রিলার গল্পে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক আদর আজাদ ও চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। শুক্রবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় টাইগার মিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে বহুল প্রতিক্ষীত ‘তালাশ’ সিনেমায় এই জুটির প্রথম গান।

‘মায়া মাখা’ শিরোনামের গানটিতে আদর আজাদ ও শবনম বুবলীর প্রেমময় যন্ত্রণার গল্প উঠে এসেছে। এ গানের মাধ্যমে তাদের পর্দার রসায়ন অনুমান করা যায়। গানটি প্রকাশের পর থেকে এই জুটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসার জোয়ারে ভাসছেন।

গানটি লিখেছেন গীতিকার ও সাংবাদিক রণক ইকরাম। আর এতে কণ্ঠ দিয়েছেন এ আর রাব্বি। সঙ্গীতায়োজন করেছেন দিন ইসলাম শারুক।

গানটি নিয়ে বেশ উচ্ছ্বসিত আদর আজাদ। তিনি বলেন, এ পর্যন্ত যতগুলো সিনেমায় অভিনয় করেছি তার মধ্যে এটিই আমার চলচ্চিত্রের প্রথম গান যেটি মুক্তি পেয়েছে। তাই ভালোলাগাটা একটু বেশিই।

শ্রুতিমধুর গানের কথার সঙ্গে মিল রেখে নির্মাতা নান্দনিক একটি ভিডিও নির্মাণ করেছেন। গানটি প্রকাশের পর বেশ সাড়া পাচ্ছি। আমার বিশ্বাস, ‘মায়া মাখা’ গানটি দর্শকদের নিরাশ করবে না। সবার পছন্দ হবে।

বুবলী বলেন, এই সিনেমায় যতগুলো গান আছে সবগুলো গানই দর্শকদের পছন্দ হবে। তার মধ্যে অন্যতম একটি গান ‘মায়া মাখা’। এটি আমাদের পুরো টিমের পছন্দের একটি গান। নির্মাতাসহ আমরা মিউজিকের ব্যাপারে বেশ নজর দিয়েছি।

বিশেষ করে এই গানটি মুক্তি পাওয়ার পর বেশ প্রশংসা পাচ্ছি। মিষ্টি প্রেমের গানটি আশা নয়, বিশ্বাস করি সবার ভালো লাগবে।

এর আগে বুধবার সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ পায়। এটি অন্তর্জালে প্রকাশ পাওয়ার পর বেশ প্রশংসিত হয়।

‘তালাশ’ সিনেমাটি পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির। শিগগিরই দেশজুড়ে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটির কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। সেপ্টেম্বর সিনেমাটির শুটিং শুরু হয়। ঢাকা, কক্সবাজার, বিএফডিসিতে টানা শুটিংয়ের মাধ্যমে কাজ শেষ হয়।

এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। এতে আরও অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App