শাবি উপাচার্যের অপসারণের দাবিতে ঢাবিতে অবস্থান কর্মসূচি

আগের সংবাদ

গুরুতর গাড়ি দুর্ঘটনার কবলে আর্নল্ড সোয়ার্ৎজেনেগার!

পরের সংবাদ

প্রসাধনী পণ্যের শো-রুম উদ্বোধন করলেন অপু বিশ্বাস

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২২ , ৭:২৬ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২২, ২০২২ , ৭:২৬ অপরাহ্ণ

প্রসাধনী পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান কাশ্মিরী বিউটি বাই জিনিয়াত এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়িকা অপু বিশ্বাস।

শুক্রবার (২১শে জানুয়ারি) রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে কাশ্মিরী বিউটির দ্বিতীয় শো-রুমের উদ্বোধন অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি ছিলেন। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও সিইও জিনিয়াত জাহান।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস গণমাধ্যমকে বলেন, আমি ‘কাশ্মীরি বিউটি বাই জিনিয়াত’ এর পণ্য ব্যবহার করে দেখেছি। আমার কাছে বেশ ভালো মনে হয়েছে। এই পণ্যের একটি বড় গুণ হচ্ছে অধিকাংশ পণ্য বাহ্যিক ব্যবহারের পাশাপাশি খেতেও পারবেন। তাতে করে দুইভাবেই কাজ করবে। বিষয়টি আমার কাছে ভালো লেগেছে।

 

 

জিনিয়াত বলেন, ২০১৭ থেকে যাত্রা শুরু করে ক্রেতাদের ভালবাসা, দোয়া আর নিজের অক্লান্ত পরিশ্রমে কাশ্মিরী বিউটি আজ সবার মনে একটি ভালবাসা ও আস্থার জায়গা করে নিয়েছে। এ জন্য আমি সকল ক্রেতাদের কাছে আমার আন্তরিক ধন্যবাদ জানাই। আমাদের হারবাল প্রসাধনীতে পার্শ্ব প্রতিক্রিয়া নেই। এখন আবার হারবাল প্রসাধনীর প্রতি ঝুঁকছেন মানুষ। আমাদের পণ্য দুইভাবে ব্যবহার করা যায়। বাহ্যিক ব্যবহারের পাশাপাশি খাওয়া যাবে। যমুনা ফিউচার পার্কে আমাদের শো-রুম আছে। এবার বসুন্ধরায় চালু করলাম। এছাড়া অনলাইনে দেশের যেকোনো প্রান্ত থেকে কিনতে পারবেন।

উদ্বোধন অনুষ্ঠানে নওসিন চোধুরী, ইসায়া তাহসিন, রিফাত আরা, সানজিদা, তাসনুভা আনোয়ার, বারিসা হক, মালা খন্দকার, সিলভী মাহমুদসহ অনেক সেলিব্রেটি, অনলাইন ইনফ্লুয়েন্সারসহ অন্যান্য শুভাকাঙ্ক্ষী উপস্থিত ছিলেন।

বর্তমানে অপু বিশ্বাসের হাতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। আর মুক্তির অপেক্ষায় আছে ডায়েল রহমান পরিচালিত ‘ঈসা খাঁ’, সরকারি অনুদানে নির্মিত বন্ধন বিশ্বাস পরিচালিত ‘ছায়াবৃক্ষ’, দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’, সোলায়মান আলী লেবুর ‘প্রেম প্রীতির বন্ধন’ সিনেমাগুলো।

এছাড়াও কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। বর্তমানে সিনেমাটি মুক্তির প্রহর গুনছে।

টিআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়