মুম্বাইয়ে ২০ তলা ভবনে আগুন, নিহত ৭

আগের সংবাদ

আরবের এই রানির সম্পদ ব্রিটেনের রাজপরিবারের পাঁচগুণ!

পরের সংবাদ

টস জিতে বোলিংয়ে কুমিল্লা

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২২ , ১২:১৪ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২২, ২০২২ , ১২:১৪ অপরাহ্ণ

জমে উঠেছে জনপ্রিয় বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার (বিপিএল)। এদিন সাড়ে ১২টায় দিনের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হবে সিলেট সানরাইজার্স। এদিন টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে কুমিল্লার দলপতি ইমরুল কায়েস।

এবারের আসরে শক্তিশালী দল গড়েছে কুমিল্লা। দেশি ক্রিকেটারদের মধ্যে আছেন- ইমরুল কায়েস, লিটন দাস, মুমিনুল হক, পারভেজ। ফাফ ডু প্লেসি, মঈন আলি ও সুনীল নারাইনের মতো বিদেশি তারকারা। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়কের দায়িত্ব দেয়া হয়েছে অভিজ্ঞ ক্রিকেটার ইমরুল কায়েসকে।

এর আগে, ২০১৯ সালে ইমরুলের নেতৃত্বেই কুমিল্লা শিরোপা জিতেছিল। সে কারণে তার ওপর এবারও আস্থা রাখছে টিম ম্যানেজমেন্ট। বিপিএলে তার পারফরম্যান্স দুর্দান্ত গত ৭ আসরে ৮১ ম্যাচ খেলে সংগ্রহ করেছেন ১ হাজার ৭৭৪ রান। কোনো সেঞ্চুরি না থাকলেও হাফসেঞ্চুরি আছে ৮টি। সর্বশেষ মৌসুমে দারুণ সময় কাটিয়ে ছিলেন তিনি। ১৩ ম্যাচে ৪৯.১১ গড়ে তার রান ছিল ৪৪২রান। এক আসরে পেয়েছিলেন ৪টি হাফসেঞ্চুরি।

এদিকে, প্রথম ম্যাচে কুমিল্লা শিবিরে বিদেশি কোঠায় আছেন দুই দক্ষিণ আফ্রিকান ডুপ্লেসি ক্যামেরন ডেলপোর্ট এবং ওয়েস্ট ইন্ডিয়ার ফাস্ট বোলার ওশানে থমাস।

এছাড়া, এবার সিলেটের নেতৃত্বের ভার দেয়া হয়েছে মোসাদ্দেক হোসেন সৈকতের কাঁধে। তার সঙ্গে আছেন মোহাম্মদ মিঠুন, পেসার তাসকিন আহমেদ, এনামুল হক বিজয়, সোহাগ গাজী, নাজমুল ইসলাম অপু ও অলরাউন্ডার মুক্তার আলী। সিলেট মোসাদ্দেকের সঙ্গে আছেন তিন বিদেশি- রবি বোপারা, কলিন ইনগ্রাম ও কেসরিক উইলিয়ামস।

যেহেতু দুই দল আজ নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামছে তাই জয়ের জন্য লড়াই হবে হাড্ডাহাড্ডি। এদিন মাঠে নামার আগে অনুশীলনে ঘাম ঝড়িয়েছেন দুই দলের ক্রিকেটাররা।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়