আদর-বুবলীর ‘মায়া মাখা’

আগের সংবাদ

বনজ-মনিরুলসহ অতিরিক্ত আইজিপি হলেন সাত কর্মকর্তা

পরের সংবাদ

ইমরুলদের ৯৭ রানের লক্ষ্য দিল সিলেট

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২২ , ২:৪২ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২২, ২০২২ , ২:৪২ অপরাহ্ণ

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) শনিবার (২২ জানুয়ারি) টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি সিলেট সানরাইজার্স। এদিন ১৩.৫ ওভারে ৬৭ রানে ৭ উইকেট হারিয়ে চাপে পড়ে সিলেট। কুমিল্লার বোলার নাহিদুল ইসলাম-মোস্তাফিজুর রহমানের বোলিং তোপে সামনে কোমর সোজা করে দাঁড়াতে পারেনি মোসাদ্দেক হোসেনের বাহিনী। দলটির দেশি-বিদেশি তারকা ব্যাটসম্যানরা কেউই সুবিধা করতে পারেনি। ফলে স্কোরবোর্ডে বড় সংগ্রহ তোলা সম্ভব হয়নি সিলেটের। ফলে ১৯.১ ওভারে সব উইকেট হারিয়ে ৯৬ রান করে। এত মামুলি রানের জবাবে কেমন লড়াই করবে ইমরুল,মুমিনুল ও ফাফ ডু প্লেসিসরা তা দেখার অপেক্ষায় আছেন ভক্তরা।

এদিন হোম অব ক্রিকেট মিরপুরে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেন কুমিল্লার দলপতি ইমরুল কায়েস। অধিনায়কের সিদ্ধান্ত যে, ঠিক ছিল তা বল হাতে প্রমাণ করেছেন মোস্তাফিজ- নাহিদুলরা। তাদের দুর্দান্ত বোলিং এর সামনে স্কোরবোর্ডে রান তুলতে নাভিশ্বাস উঠে গিয়েছিল সিলেটের ব্যাটসম্যানদের। এই দলের মোসাদ্দেক হোসেন সৈকত ৫, মোহাম্মদ মিঠুন ৫, এনামুল হক বিজয় ৩, সোহাগ গাজী ১২, অলক কাপালী ৬, মুক্তার আলী ০, তাসকিন আহমেদ ২, কেসরিক উইলিয়ামাস ৯ ও রবি বোপারা ১৭ রান করেন। সিলেটের কলিন ইনগ্রাম ২০ রান করেন।

বল হাতে কুমিল্লার হয়ে মোস্তাফিজ, নাহিদুল ও শহিদুল দুটি করে উইকেট নিয়েছেন। একটি করে উইকেট শিকার করেন তানভির ও করিম জানাত।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স

ইমরুল কায়েস (অধিনায়ক), মুমিনুল হক, আরিফুল হক, মাহিদুল অঙ্কন, শহীদুল ইসলাম, নাহিদুল ইসলাম, তানভীর ইসলাম, মোস্তাফিজুর রহমান, ফাফ ডু প্লেসিস, ক্যামেরন ডেলপোর্ট ও করিম জানাত।

সিলেট সানরাইজার্স

মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, এনামুল হক বিজয়, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, অলক কাপালী, মুক্তার আলী, তাসকিন আহমেদ, কলিন ইনগ্রাম, কেসরিক উইলিয়ামাস ও রবি বোপারা।

আর- ই / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়