×

জাতীয়

প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশের অগ্রযাত্রায় শামিল হোন: জয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২২, ১০:১৩ পিএম

বাংলাদেশের অগ্রযাত্রায় প্রধানমন্ত্রীর নেতৃত্বে শামিল হওয়ার আহ্বান জানান তার আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। শুক্রবার (২১ জানুয়ারি) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ভেরিফাইয়েড পেজে দেওয়া এক পোস্টে এ আহ্বান জানান জয়।

বঙ্গবন্ধু’র দৌহিত্র তার পোস্টে লেখেন, ২০০৮ সালে বাংলাদেশ আওয়ামী লীগের ইশতেহারে আমরা বলেছিলাম ২০২১ সালের মধ্যে ডিজিটাল বাংলাদেশ করব। বাংলাদেশের মানুষের সেই প্রত্যাশা বাস্তবায়ন করে এখন উন্নত ও সমৃদ্ধ দেশ গড়ার পরিকল্পনা নিয়ে এগোচ্ছে আওয়ামী লীগ সরকার।

তিনি আরও লেখেন, ‘সময় এখন এগিয়ে যাওয়ার, সময় এখন আমাদের, সময় এখন বাংলাদেশের। বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের এই অগ্রযাত্রায় শামিল হোন আপনিও। সবাই যার যার অবস্থান থেকে দেশের জন্য কাজ করি, দেশের মানুষের জন্য কাজ করি। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা আমরা সবাই মিলে গড়বোই- এই হোক আমাদের এগিয়ে চলার প্রত্যয়। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’

একইসঙ্গে প্রধানমন্ত্রীর ছেলে সজীব ওয়াজেদ জয় ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন। যাতে তথ্যপ্রযুক্তি খাতে সরকারের বিভিন্ন অগ্রগতির চিত্র তুলে ধরা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App