×

খেলা

ছয় উইকেট হারিয়ে চাপে পড়েছে চট্টগ্রাম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২২, ০২:৩৩ পিএম

ছয় উইকেট হারিয়ে চাপে পড়েছে চট্টগ্রাম

শুরুতেই উইকেট হারিয়ে ধুকছে চট্টগ্রাম

জমজমাট বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের পর্দা উঠেছে। এদিন চট্টগ্রামের বিপক্ষে টস জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বরিশালের দলপতি সাকিব আল হাসান। বল হাতে শুরুটা বেশ ভালই করেছে তারা।

সাকিব-নাঈমদের বোলিং তোপে সামনে কোমর সোজা করে দাঁড়াতে পারছে না মিরাজ বাহিনী। এদিন৫৬ রানে ৫ উইকেট হারিয়ে চাপে পড়েছে চট্টগ্রাম। কেনার লুইস ৬,উইল জেকস ১৬, আফিফ ৬,সাব্বির ৮ ও মিরাজ ৯ রানে আউট হন।

এই রিপোর্ট লেখা পযন্ত চট্টগ্রাম ১৪ ওভারে ৬ উইকেট হারিয়ে ৭১ রান তুলেছে। বল হাতে বরিশালের সাকিব ও জোসেপ ১টি করে উইকেট নিয়েছেন। আর নাঈম ২টি উইকেট শিকার করেছেন।

এদিকে দীর্ঘ ৩ বছর পর বাংলাদেশ প্রিমিয়ার লিগে ফিরেছে বরিশাল। আগের ৪ বার বিপিএলে অংশ নিয়ে দুবার ফাইনাল খেলেছিল তারা। তবে শিরোপা ছোঁয়া হয়নি। এবার প্রত্যাবর্তনে সাকিব আল হাসানের নেতৃত্বে বেশ শক্ত দলই গড়েছে বরিশাল। দলটির ফ্র্যাঞ্চাইজি থেকে কোচ, সতীর্থরাও মনে করছেন সাকিবের হাত ধরেই শিরোপা আক্ষেপ ঘুচবে এবার।

ফরচুন বরিশাল: সাকিব আল হাসান (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, সৈকত আলী, তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর, ডোয়াইন ব্রাভো, জিয়াউর রহমান, আলজারি জোসেফ, জ্যাকব লিনটট, নাঈম হাসান ও সালমান হোসেন।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স: মেহেদি হাসান মিরাজ (অধিনায়ক), কেনার লুইস, শামীম হোসেন, সাব্বির রহমান, আফিফ হোসেন, বেনি হাওয়েল, নাইম ইসলাম, উইল জ্যাকস, শরিফুল ইসলাম, মুকিদুল ইসলাম মুগ্ধ ও নাসুম আহমেদ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App