×

বিনোদন

একসঙ্গে সম্মাননা পাচ্ছেন ফেরদৌস-পূর্ণিমা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২২, ০৬:১৩ পিএম

একসঙ্গে সম্মাননা পাচ্ছেন ফেরদৌস-পূর্ণিমা

ফেরদৗস ও পূর্ণিমা

একসঙ্গে সম্মাননা পাচ্ছেন ফেরদৌস-পূর্ণিমা

ফেরদৌস ও পূর্ণিমা

বাবিসাস অ্যাওয়ার্ড ২০১৯-২০২০-২০২১ অনুষ্ঠিত হতে যাচ্ছে ২২ জানুয়ারি। নিজ নিজ অঙ্গনে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য চলচ্চিত্র, নাটক, সঙ্গীত, নৃত্য, বিজ্ঞাপন ও সাংবাদিকতায় বিভিন্ন শাখায় এ অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

জাঁকজমকপূর্ণ এ আয়োজনে একসঙ্গে তিন বছরের এ অ্যাওয়ার্ড বিতরণ অনুষ্ঠানে একই মঞ্চে বিশেষ সম্মাননায় ভূষিত হতে যাচ্ছেন পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক ফেরদৌস আহমেদ ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা।

দুজনই অনুষ্ঠানে অংশগ্রহণ করে সম্মাননা গ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন।

ফেরদৌস বলেন, বাবিসাসের সভাপতি আবুল হোসেন মজুমদার, সাধারণ সম্পাদক মুসলিম ঢালীসহ অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক দুলাল খান এবং সদস্য সচিব অভি মঈনুদ্দীনের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ আমাকে এমন একটি সম্মাননায় ভূষিত করার জন্য।

নিশ্চয়ই যেকোনো সম্মাননা একজন শিল্পীর জন্য অনেক বড় আনন্দের, গর্বের। আমি বাবিসাস পরিবারের সবার প্রতি এবং আমার দর্শকের প্রতি ভালোবাসা জানাই।

এ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ধন্যবাদ আয়োজকদের আমাকে নির্বাচিত করার জন্য। আরও যারা সম্মাননা পাবেন তাদের জন্যও শুভ কামনা রইল।

জানা গেছে, এবারের অনুষ্ঠান শুরু হবে বিকাল ৪টায় এবং এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি থাকবেন পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব, এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান, পিনিটি ইন্টারন্যাশনালের (ম্যাক্স ব্যাগ) পরিচালক মোহাম্মদ আকরাম খান ও নাগরিক ঢাকার সভাপতি এম নাঈম হোসেন।

এবারের ‘বাবিসাস অ্যাওয়ার্ড ২০১৯ ও ২০২০-২০২১’ এ আজীবন সম্মাননা পাচ্ছেন মামুনুর রশীদ ও ছটকু আহমেদ। সঙ্গীতে অনন্য অবদানের জন্য বিশেষ সম্মাননা পাচ্ছেন কুমার বিশ্বজিৎ।

সঙ্গীতাঙ্গনে বিশেষ অবদানের জন্য বিশেষ সম্মাননায় ভূষিত হতে যাচ্ছেন ওস্তাদ ইয়াকুব আলী খান। এবারের অনুষ্ঠানের প্রথম পর্বে উপস্থাপনায় থাকবেন শফিউল আলম বাবু এবং দ্বিতীয় পর্বে থাকবেন শান্তা জাহান ও ইমতু রাতিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App