অধিনায়ককে বোল্ড করলেন অধিনায়ক

আগের সংবাদ

সোহানসহ সাকিবের দলে করোনায় তিনজন আক্রান্ত

পরের সংবাদ

শিক্ষামন্ত্রীর আহবানে সাড়া: আলোচনায় বসবে শাবি শিক্ষার্থীরা

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ , ৪:৪৫ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২১, ২০২২ , ৫:৩৬ অপরাহ্ণ

শিক্ষামন্ত্রীর আহবানে সাড়া দিয়ে উপাচার্যের পদত্যাগের দাবিতে ও বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি নিয়ে শিক্ষামন্ত্রীর সঙ্গে আলোচনায় বসার সিদ্ধান্ত নিয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আন্দোলনরত শিক্ষার্থীরা।

শুক্রবার (২১ জানুয়ারি) বিকেল সাড়ে ৩ টায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের মাধ্যমে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে ফোনে কথা বলার পর আলোচনায় সম্মতি জানিয়েছেন তারা।

শিক্ষামন্ত্রী ফোনে বিশ্ববিদ্যালয়ের বর্তমান পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করে বলেন, বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি স্বাভাবিক করতে অবশ্যই আলোচনায় বসতে হবে। এসময় শিক্ষার্থীদের একটা প্রতিনিধি দলকে আলোচনায় বসতে আহবান জানান তিনি।

ফোনে আলাপের পর শিক্ষার্থীরা বলেন, শিক্ষামন্ত্রী ম্যামের সঙ্গে আমাদের ফোনে কথা হয়েছে। আমরা আমাদের মধ্যে আলোচনা করে কয়েকজনকে প্রতিনিধি করে খুব শীঘ্রই ম্যামের সঙ্গে আলোচনার জন্য পাঠাব।

অনশন ভেঙে আলোচনা করবেন কি না? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তারা জানান, অনশন না ভেঙেই আলোচনায় বসা হবে।

অন্য এক প্রশ্নে অনশনে থাকা সংকটাপন্ন শিক্ষার্থীরা অনশন ভাঙবে কি না জানতে চাইলে তারা বলেন, আমরা তাদেরকে অনেকবার বুঝানোর চেষ্টা করেছি অনশন ভাঙার জন্য। কিন্তু তারা আমাদের জানিয়েছেন উপাচার্যের পদত্যাগের আগ পর্যন্ত অনশন চালিয়ে যাবেন।

টিআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়