ছয় উইকেট হারিয়ে চাপে পড়েছে চট্টগ্রাম

আগের সংবাদ

আর্সেনালকে হারিয়ে ফাইনালে লিভারপুল

পরের সংবাদ

মাধবপুরে বিএনপি নেতাসহ ৫ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ , ২:৪৮ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২১, ২০২২ , ২:৫৪ অপরাহ্ণ

হবিগঞ্জের মাধবপুরে ২টি শিল্প প্রতিষ্ঠানে চাঁদা চাওয়ার ঘটনায় বিএনপির নেতাসহ ৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। চাঁদাবাজির মামলায় পুলিশ বিএনপির নেতার ভাইকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলার সূত্রে জানা যায়, উপজেলার জগদীশপুর গ্রামের জাকারিয়া চৌধুরীর মালিকানাধিন কেকো কেমিক্যাল ইন্ডাষ্ট্রিজ ও জাস রটোফ্লেক্স ইন্ডাষ্ট্রিজ লিমিটেডে ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করে উপজেলার বেলঘর গ্রামের মৃত জমশেদ ভুইয়ার ছেলে এখলাছুরুজ্জামান ভুইয়া, তার ভাই ইলিয়াস ভুইয়া, রোমান ভুইয়া ও বেলঘর গ্রামের ইয়াসিন আল আমীন তন্ময় , জগদীশপুর গ্রামের এমএম গউস।

জাকারিয়া চেীধুরী টাকা না দেওয়ায় গত ৭ জানুয়ারি তারা জাকারিয়া চৌধুরীর বাসায় হামলা করে। এ ঘটনায় জাকারিয়া চৌধুরী বাদি হয়ে এখলাছুজ্জামান কে প্রধান আসামি করে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন ( মামলা নং-২৩)।

এই মামলায় পুলিশ বিএনিপর নেতা এখলাছুজ্জামানের ভাই ইলিয়াস ভুইয়াকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে। অন্য আসামীরা আত্মগোপনে রয়েছেন। মাধবপুর থানার ওসি সত্যতা আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করেছেন।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়