ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত

আগের সংবাদ

১৬ বছর পর হামিন আহমেদের একক গান

পরের সংবাদ

বিপিএলে চট্টগ্রামকে ৪ উইকেটে হারিয়েছে বরিশাল

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ , ৫:২১ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২১, ২০২২ , ৫:২৩ অপরাহ্ণ

করোনা শঙ্কা ও অন্যান্য বিতর্ককে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে আজ শুক্রবার থেকে শুরু হওয় বিপিএলের অষ্টম আসরে চট্টগ্রামকে ৪ উইকেটে হারিয়েছে বরিশাল। আগে ব্যাটিংয়ে নেমে চট্টগ্রাম ৮ উইকেটে করেছে ১২৫ রান। এরমধ্যে, কেবল ইংলিশ ক্রিকেটার বেনি হাওয়েলের ২০ বলে ৪১ রানের ঝোড়ো ইনিংসই দর্শককে আশা জাগিয়েছে।

১৮.৪ ওভারেই ম্যাচ জিতে নিয়েছে বরিশাল। বল হাতে মাত্র ১৬ রানে ৪ উইকেট নিয়েছেন মিরাজ। কিন্তু থাকতে হলো পরাজিত দলে।

১২৬ রানের ছোট লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা মোটেও ভালো ছিল না বরিশালের। ইনিংসের দ্বিতীয় ওভারেই বাঁ-হাতি ওপেনার নাজমুল হোসেন শান্তকে সরাসরি বোল্ড করে দেন মিরাজ। নাসুম আহমেদ ও মেহেদি মিরাজের ভেলকিতে প্রথম ৪ ওভারে মাত্র ১১ রান তুলতে পারে বরিশাল।

ইনিংসের পঞ্চম ওভারে গিয়ে প্রথম বাউন্ডারির দেখা পায় তারা। বাঁ-হাতি পেসার শরিফুল ইসলামের করা সেই ওভারে একটি করে চার হাঁকান সৈকত আলি ও সাকিব আল হাসান। তবে পাওয়ার প্লে’র শেষ ওভারেই বরিশাল অধিনায়ককে সাজঘরে পাঠিয়ে দেন চট্টগ্রাম অধিনায়ক।

বল হাতে দুর্দান্ত ৪ ওভার করা সাকিব ব্যাটিংয়ে ১৬ বলে ১৩ রানের বেশি করতে পারেননি। এরপর তৃতীয় উইকেটে তৌহিদ হৃদয়ের সঙ্গে ইনিংসের সর্বোচ্চ ৩৪ রানের জুটি গড়েন সৈকত। বেশ কিছু দারুণ শট খেলে ভালো কিছুর ইঙ্গিত দিচ্ছিলেন তরুণ তৌহিদ।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়