অনশনরত শাবির ১০ শিক্ষার্থী হাসপাতালে, বাকিরাও অসুস্থ

আগের সংবাদ

ঢাবিতে সশরীরে শিক্ষা-কার্যক্রম বন্ধ, ক্লাস চলবে অনলাইনে

পরের সংবাদ

ছোট পর্দায় বাবুলের সঙ্গে জুটি বাঁধছেন দেবচন্দ্রিমা

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ , ১২:৫০ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২১, ২০২২ , ১২:৫৩ অপরাহ্ণ

বড় পর্দায় নায়ক হয়েছিলেন তরুণ মজুমদারের ‘চাঁদের বাড়ি’-তে। ২০০৭ সালের সেই ছবিতে তাঁর নায়িকা ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ঠিক ১৪ বছর পরে ফের নায়ক বাবুল সুপ্রিয়। এ বার ছোট পর্দায়। তাঁকে অভিনয়ে ফিরিয়ে আনছেন রাজ চক্রবর্তী। স্টার জলসায় একটি নতুন ধারাবাহিক প্রযোজনা করতে চলেছেন বিধায়ক-পরিচালক। সেখানেই বয়স্ক নায়কের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

বাবুল থাকবেন আর গান থাকবে না, হয় নাকি? সেই দায়িত্ব সম্ভবত পালন করবেন জিৎ গঙ্গোপাধ্যায়। পরিচালনার দায়িত্বে কে থাকবেন? সে সব এখনও কিছুই ঠিক হয়নি। তবে ধারাবাহিকের কাহিনি-চিত্রনাট্য লেখার জন্য নাকি মুম্বই থেকে উড়িয়ে আনা হচ্ছে জনপ্রিয় লেখক-চিত্রনাট্যকারকে।

আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল রাজ চক্রবর্তীর সঙ্গে। তিনি এক্ষুণি এ বিষয়ে মুখ খুলতে নারাজ। কিন্তু টেলি পাড়া বলছে, বুধবার ধারাবাহিকের প্রাথমিক লুক সেট হয়ে গিয়েছে। ৫১ বছরের বাবুল নির্দিষ্ট সময়ে স্টুডিয়োয় এসে রূপটান নিয়ে শট দিয়েছেন। আরও জানা গিয়েছে, অসমবয়সী প্রেম এই ধারাবাহিকের পটভূমিকায়। প্রায় একই বিষয় নিয়ে ১৯৭৪-এ বড় পর্দার জন্য পীযূষ বসু বানিয়েছিলেন ‘বিকেলে ভোরের ফুল’। ছবির কাহিনিকার কালজয়ী সাহিত্যিক সমরেশ বসু। মুখ্য অভিনেতা উত্তমকুমার, সুমিত্রা মুখোপাধ্যায়। ২০১৭-য় একই নামের একটি ধারাবাহিক জি বাংলায় জনপ্রিয় হয়েছিল। ধারাবাহিক ‘বিকেলে ভোরের ফুল’-এ অভিনয় করেছিলেন অমিতাভ ভট্টাচার্য, সুদীপ্তা চক্রবর্তী।

বাবুল নায়ক হলে বিপরীতে দেখা যাবে কাকে? খবর, তৃণমূল নেতার পাশাপাশি বুধবার লুক টেস্ট দিয়েছেন ধারাবাহিক ‘সাঁঝের বাতি’র ‘চারু’ ওরফে দেবচন্দ্রিমা সিংহ রায়ও। সব ঠিক থাকলে তাঁকেই দেখা যাবে নায়িকার চরিত্রে। আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল দেবচন্দ্রিমার সঙ্গেও। খবরে মান্যতা দিলেও এক্ষুণি বিষয়টি নিয়ে তিনিও মুখ খুলতে চাননি। ব্যস্ত বাবুলের সঙ্গে কেবলই সৌজন্য বিনিময় হয়েছে তাঁর। আপাতত এটুকুই জানিয়েছেন অভিনেত্রী।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়