কানাডাকে ৮ উইকেটে হারিয়ে যুব বিশ্বকাপে জয়ে ফিরল বাংলাদেশ

আগের সংবাদ

আজকের সংবাদপত্র পর্যালোচনা

পরের সংবাদ

উখিয়ায় ২৫ কোটি টাকার ক্রিস্টাল আইস জব্দ

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ , ১১:১৩ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২১, ২০২২ , ১১:২৪ পূর্বাহ্ণ

বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি’র কক্সবাজার ব্যাটালিয়ন কক্সবাজার সীমান্তে দিয়ে আবারও নিষিদ্ধ মাদকদ্রব্য ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে। বৃহস্পতিবার রাতে উখিয়ার পালংখালী এলাকা থেকে এই বিপুল পরিমাণ বিস্ফোরক উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের মূল্য ২৫ কোটি টাকা। বৃহস্পতিবার রাতে বিজিবি’র কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি) এর অধিনায়ক গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ ক্রিস্টাল মেথ আইস নিয়ে মায়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ করবে।

এই খবর পাওয়ার পর ব্যাটালিয়ন সদরের একটি বিশেষ টহলদল কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পালংখালী ইউপি’র পালংখালী পাকা ব্রীজের নিচে ওত পেতে থাকে । রাত সাড়ে সাতটার দিকে কয়েকজন মাদক ব্যবসায়ী পায়ে হেঁটে সীমান্ত এলাকা দিয়ে বাংলাদেশের দিকে আসতে দেখে টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করে। সশস্ত্র মাদক কারবারীরা তখন বিজিবি টহলদলের উপর অতর্কিতভাবে গুলিবর্ষণ করতে থাকে। টহলদল কৌশলগত অবস্থান নেয় এবং জান-মাল, অস্ত্র-গোলাবারুদ এবং সরকারী সম্পদ রক্ষার্থে চোরাকারীরদের লক্ষ্য করে পাল্টা গুলি ছোড়ে।

চোরাকারবারীরা তাদের সাথে থাকা ব্যাগ মাটিতে ফেলে দ্রুত পাহাড়ী গহীন জঙ্গলের মধ্য দিয়ে মায়ানমারের দিকে পালিয়ে যায়। পরে টহলদল ঘটনাস্থল তল্লাশি করে চোরাকারবারীদের ফেলে যাওয়া ব্যাগ থেকে ৫ (পাঁচ) কেজি ক্রিস্টাল মেথ (আইস) জব্দ করা হয়।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়