অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের সূচি প্রকাশ

আগের সংবাদ

বিএনপি অফিসের ঠিকানায় লবিস্ট ফার্মের সঙ্গে চুক্তি হয়: তথ্যমন্ত্রী

পরের সংবাদ

ই-কমার্স কোম্পানি খুললেন সাকিব আল হাসান

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২২ , ৭:৩৬ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২১, ২০২২ , ৮:২৩ অপরাহ্ণ

ই-কমার্স কোম্পানিগুলোর ক্ষেত্রে গ্রাহকের অর্থ লোপাট আর পণ্য ঠিকমতো বুঝিয়ে না দেয়ার অভিযোগের মধ্যেই নতুন ই-কমার্স প্রতিষ্ঠান চালু করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

শুক্রবার (২১ জানুয়ারি) ‘মোনার্ক মার্ট’ নামে যাত্রা শুরু করা প্রতিষ্ঠানটি ক্রেতাদের ঝামেলাহীন কেনাকাটার স্বাদ দেবে বলেই ভাষ্য তাদের।

ক্রিকেটের বাইরে রেস্টুরেন্ট ও খামারসহ একাধিক ব্যবসায় যুক্ত আছেন সাকিব আল হাসান। তারই ধারাবাহিকতায় তিনি এবার ই-কমার্স ব্যবসায় নামলেন। মোনার্ক হোল্ডিংসের অঙ্গ প্রতিষ্ঠান মোনার্ক মার্টের চেয়ারম্যান সাকিব আল হাসান। এবারের বিপিএলে প্রতিষ্ঠানটি ফরচুন বরিশালের গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে ।

মোনার্ক মার্টের পক্ষ থেকে বলা হচ্ছে, ভোক্তাদের চাহিদা পূরণ করতে কিছু উদ্ভাবনী সেবা নিয়ে এসেছে তারা। ক্রেতাদের সহজ ও ঝামেলাহীন অনলাইন কেনাকাটা এবং দ্রুততম সময়ে পণ্য পৌঁছানো নিশ্চিত করবে প্রতিষ্ঠানটি। এতে দেশের ক্রমবর্ধমান ই-কমার্স ইন্ডাস্ট্রিতে নতুন মাত্রা যুক্ত হবে। যেখানে গ্রাহকের কোনো ভোগান্তি থাকবে না।

টিআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়