×

রাজধানী

রাজধানীতে দুই বাসের মাঝে চাপা পড়ে প্রাণ গেল কিশোরের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২২, ০৭:২৬ পিএম

রাজধানীতে দুই বাসের মাঝে চাপা পড়ে প্রাণ গেল কিশোরের

রাকিবুল ইসলাম রাকিব

রাজধানীর মগবাজার মোড়ে যাত্রীবাহী দুই বাসের চাপায় রাকিবুল ইসলাম রাকিব (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে। সে বাসে হকারি করতো বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বিকেল ৫টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক বিকেল সাড়ে ৫টায় তাকে মৃত ঘোষণা করেন।

ময়মনসিংহ ধোবাউরা উপজেলার গাছুয়াপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে সে। ২ ভাই ১ বোনের মধ্যে মেঝো ছিলো রাকিব। পরিবারটি থাকে মগবাজার পেয়ারাবাগে।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী হারুন অর রশিদ জানান, মগবাজার মোড়ে গাজীপুরগামী আজমেরী পরিবহনের ৩টি বাস প্রতিযোগিতা করে চালাচ্ছিল। তখন সামনের দুটি বাসের মাঝে চাপা পড়ে ওই কিশোর। রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তার সঙ্গে আসা লোকমান নামের আরেক কিশোর জানায়, আশপাশের লোকজন জানিয়েছে ওই কিশোর বাসে হকারি করে মাক্স বিক্রি করতো। দুর্ঘটনা ঘটার পর দুটি বাসেরই চালক ও হেলপার বাস রেখে পালিয়ে গেছে।

তার বাবা নুরুল ইসলাম জানান, তিনিও মগবাজার মোড়ে পান-বিড়ি বিক্রি করেন। রাকিব গাড়িতে গাড়িতে ফেরি করে মাস্ক বিক্রি করতো। সন্ধ্যার দিকে তিনি খবর পান রাকিব দুই বাসের মাঝে চাপা পড়েছে। পরে হাসপাতালে গিয়ে ছেলের লাশ দেখতে পান।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App