×

বিনোদন

ভারতীয় টেলিভিশনের ইতিহাসে ঠাঁই পেলেন কমেডিয়ান ভারতী সিং

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২২, ১২:৩৮ পিএম

ভারতীয় টেলিভিশনের ইতিহাসে ঠাঁই পেলেন কমেডিয়ান ভারতী সিং

ভারতী সিং

ভারতীয় টেলিভিশনের ইতিহাসে ঠাঁই পেলেন কমেডিয়ান ভারতী সিং

মা ও বাবা হতে চলেছেন ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়া। অন্তসত্ত্বা হওয়ার পর নিজের কাজ থামিয়ে দেননি ভারতী। বরং একটি নতুন রিয়েলিটি শো সঞ্চালনা শুরু করেন তিনি। ভারতীয় টেলিভিশেনের ইতিহাসে তিনিই প্রথম সঞ্চালক যিনি গর্ভাবস্থায় একটি রিয়েলিটি শো সঞ্চালনা করবেন। যদিও ভারতী ও হর্ষের পরিবারের সদস্যরা তার কাজে ফিরে আসার বিষয়ে সন্দিহান ছিল, তবে ভারতী জানান, তিনি গর্ভাবস্থায় মহিলাদের কাজ চালিয়ে যাওয়ার ধারণাটিকে স্বাভাবিক করতে চেয়েছিলেন। ভারতীকে কীভাবে তার পরিবার সতর্কতার তালিকা দিয়ে ভয় দেখিয়েছিল সে কথাই একটি ভিডিওতে মজার ছলে তুলে ধরেছেন তিনি।

‘আমি সেটে পৌঁছেছি। আমি কিছুটা ভয় পাচ্ছি যে আমি এই পরিস্থিতিতে শুটিং করছি’ ভারতী তার গর্ভবতী হওয়ার কথা উল্লেখ করে বলেন, ‘তবে আমি প্রচুর ভালবাসা ও আশীর্বাদ পাচ্ছি এবং আমার দল এবং পরিবার আমাকে ঘিরে রয়েছে। সুতরাং, আমার উদ্বিগ্ন হওয়ার দরকার নেই।’ ভিডিওটিতে তিনি আরও বলেন, কীভাবে তার পরিবার তাকে সতর্ক করেছিল সেটে যে কোনো দুর্ঘটনা ঘটতে পারে।

‘গর্ভবতী হওয়ার পর শুটিংয়ে এটাই আমার প্রথম দিন। আমি একই সাথে উত্তেজিত এবং উদ্বিগ্ন। আপনি কীভাবে আপনার পরিবারের থেকে সমর্থন আশা করেন? আপনি আশা করেন তারা বলবেন, হ্যাঁ, যাও। তবে সাবধানে থেকো। আমার পরিবার আমাকে ভয় দেখায় এবং সেটে সতর্ক থাকতে এবং নিজেকে আঘাত না করার জন্য অনেক সতর্কবার্তা দিয়ে পাঠিয়েছিল। মায়েরা আপনাকে ভয় দেখায়। কিন্তু আমি মানুষের মন পরিবর্তন করতে চাই যে আপনি গর্ভবতী হওয়ার কারণে আপনাকে ঘরে বসে থাকতে হবে না’।

‘আমি আমার মা সহ সকলের চিন্তাভাবনা পরিবর্তন করতে চাই। আমি ভারতের প্রথম গর্ভবতী সঞ্চালক হবো’ গর্বের সঙ্গে জানান ভারতী। আসন্ন রিয়েলিটি শো হুনারবাজ-এ দেখা যাবে ভারতী এবং হর্ষকে। শোতে বিচারক হিসেবে দেখা যাবে করণ জোহর, মিঠুন চক্রবর্তী এবং পরিণীতি চোপড়াকে। ২২ জানুয়ারি থেকে সম্প্রচারিত হবে এই শো। খবর জি ২৪ঘণ্টার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App