প্রধান বিচারপতি সস্ত্রীক করোনা আক্রান্ত, হাসপাতালে ভর্তি

আগের সংবাদ

ভারতীয় টেলিভিশনের ইতিহাসে ঠাঁই পেলেন কমেডিয়ান ভারতী সিং

পরের সংবাদ

রাজশাহীতে করোনায় শনাক্তের হার ৪০.১৬ শতাংশ

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:৩৬ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ৪:৪৩ অপরাহ্ণ

রাজশাহীতে লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে রাজশাহীর ২৮১টি নমুনা পরীক্ষা করে ৯৭ জন এবং মেডিকেল কলেজ হাসপাতাল ল্যাবে ৯৪টি নমুনা পরীক্ষা ৫২ জনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৪০ দশমিক ১৬ শতাংশ।

করোনা শনাক্ত হওয়া প্রত্যেকেই রাজশাহী জেলার বাসিন্দা। সেই হিসেবে গত এক দিনে জেলায় করোনা শনাক্তের হার ৪০ দশমিক ১৬ শতাংশ। সম্প্রতি করোনা শনাক্তের সর্বোচ্চ রেকর্ড এটি।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বলেন, গত ২৪ ঘণ্টায় রামেক হাসপাতালে করোনা সংক্রমণে মারা গেছেন একজন।

১০৪ শয্যার রামেক করোনা ইউনিটে বৃহস্পতিবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৪৩ জন। এক দিন আগেও এই সংখ্যা ছিল ৪৩ জন।

বর্তমানে রাজশাহীর ২৪ জন, চাঁপাইনবাবগঞ্জের ৭ জন, নওগাঁর ৪ জন, নাটোরের ২ জন, পাবনার ৩ জন এবং কুষ্টিয়ার ৩ জন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ২৬ জন। একদিন আগেও এই সংখ্যা ছিল ২৬ জন। হাসপাতলে করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১২ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ৫ জনের। এছাড়া ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৩ জন। এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৭ জন।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়