আইসিসির বর্ষসেরার তালিকায় বাংলাদেশের জয়জয়কার

আগের সংবাদ

শহীদ আসাদ দিবসে ছাত্রলীগ ও ছাত্রদলের শ্রদ্ধা নিবেদন

পরের সংবাদ

বিমানের শারজাহ ফ্লাইট চালু ২৫ জানুয়ারি

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ৪:২৮ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ৪:২৮ অপরাহ্ণ

আরব আমিরাতের শারজাহর সঙ্গে আগামী ২৫ জানুয়ারি থেকে চালু হচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সরাসরি ফ্লাইট। ঢাকা-শারজাহ রুটে সপ্তাহে চারটি করে ফ্লাইট পরিচালনা করবে রাষ্ট্রায়াত্ব এ সংস্থা। এক বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার এ তথ্য জানায় বিমান বাংলাদেশ কর্তৃপক্ষ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার বিকেল থেকেই ওই রুটের টিকেট বিক্রি শুরু হয়েছে। ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানের ফ্লাইট বিজি ৫১ সপ্তাহে প্রতি মঙ্গল, বৃহস্পতি, শনি ও সোমবার রাত সাড়ে ১০টায় ছেড়ে যাবে। শারজাহ পৌঁছাবে স্থানীয় সময় রাত সোয়া দুইটা। ফ্লাইট বিজি ১৫২ সপ্তাহে প্রতি মঙ্গল, বুধ, শুক্র ও রবিবার শারজাহ থেকে ভোর চারটায় ছেড়ে এসে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর পৌঁছাবে সকাল ১০টা ৪৫ মিনিটে। একই ফ্লাইট চট্টগ্রাম থেকে সকাল পৌনে ১২টায় ছেড়ে এসে ঢাকায় পৌঁছাবে দুপুর সাড়ে ১২টায়।

টিকেটের জন্য বিমানের যেকোনো সেলস অফিস, মোবাইল ০১৭৭৭৭১৫৬৩০-৩১, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ ও বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সিতে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে। এছাড়া ফ্লাইট ছাড়ার অন্তত আট ঘণ্টা আগে ট্রাভেল অ্যাডভাইজারি অনুযায়ী যাত্রীর সব প্রস্তুতি শেষ করে প্রয়োজনীয় কাগজপত্রসহ বিমানবন্দরে উপস্থিত থাকার কথা বলা হয় বিজ্ঞপ্তিতে।

আর- আরএ / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়