অর্থনৈতিক উন্নয়ণের কারণে মাথাপিছু আয় বেড়েছে

আগের সংবাদ

অনশনে একে একে অসুস্থ হয়ে পড়ছেন শাবি শিক্ষার্থীরা

পরের সংবাদ

পল্লবী থানার ওসি পারভেজের বিরুদ্ধে মামলার আবেদন

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ৮:৫৩ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ৮:৫৩ অপরাহ্ণ

অভিযানের নামে বাড়িতে ভাঙচুর ও মূল্যবান সম্পদ লুটের অভিযোগে রাজধানীর পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলামসহ ১৭ পুলিশের বিরুদ্ধে মামলার আবেদন করেছেন এক ব্যক্তি। তার নাম মো. পারভেজ আহম্মদ।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) ঢাকার অতিরিক্ত মহানগর হাকিম তোফাজ্জল হোসেনের আদালতে বাদী হয়ে পারভেজ আহম্মদ মামলাটির আবেদন করেন। এরপর বিচারক বাদীর জবানবন্দি রেকর্ড করে আগামী রবিবার এ বিষয়ে আদেশ দেবেন বলে দিন ধার্য করেছেন।

মামলার বাকি আসামিরা হলেন- থানাটির পুলিশের উপ-পরিদর্শক কাউসার মাহমুদ, জহির উদ্দিন আহমেদ, নূরে আলম সিদ্দিকী, মো. সজিব খান, মামুন কাজী, মিল্টন দত্ত, মহিদুল ইসলাম, পার্থ মল্লিক, পিন্টু কুমার, মো. শাহরিয়ার নাঈম রোমান, মোহাম্মদ মোরশেদ আলম, মো. আনোয়ার ইসলাম, মো. ফেরদৌস রহমান। এছাড়া সহকারী উপ-পরিদর্শক সোহেল মোহাম্মদ মহিউদ্দিন, হরিদাস রায়, মো. আকিজুল ইসলাম এবং সোর্স খোকনকেও আসামি করা হয়েছে। বাদী পারভেজ আহম্মদ মামলার আবেদনের বিষয়ে নিশ্চিত করেছেন।

মামলার বাদী অভিযোগ করেন, ২০২১ সালের ১ নভেম্বর আসামি পল্লবী থানার ওসি পারভেজ ইসলামসহ অন্যরা বাদীর ঘরের তালা ভেঙে অভিযান পরিচালনা করেন। ঘরের গোপন স্থানে থাকা মূল্যবান শাড়ি, টাকা, স্বর্ণালংকার লুট করে নেয়। এসময় আসামিরা বাসার সিসি ক্যামেরা ভাঙচুর করে ছবি ধারণযন্ত্র নিয়ে যায়। এতে বাদীর ১২ লাখ টাকার ক্ষতি হয়। বাসায় বাদী না থাকায় তার ভাইকে গ্রেপ্তার করে নিয়ে যায় এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেয় বলে উল্লেখ করেন তিনি।

আর- আরএ / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়