×

বিনোদন

ইলিয়াসের বিরুদ্ধে সুবাহর মামলার প্রতিবেদন ৭ ফেব্রুয়ারি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২২, ০৩:৩২ পিএম

ইলিয়াসের বিরুদ্ধে সুবাহর মামলার প্রতিবেদন ৭ ফেব্রুয়ারি

শাহ হুমায়রা হোসেন সুবাহ ও ইলিয়াস হোসাইন।

ইলিয়াসের বিরুদ্ধে সুবাহর মামলার প্রতিবেদন ৭ ফেব্রুয়ারি

গায়ক ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে তার স্ত্রী অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহর যৌতুকের জন্য নির্যাতনের মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৭ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

বুধবার (১৯ জানুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম ইয়াসমিন আরা এ আদেশ দেন।

সংশ্লিষ্ট আদালত সূত্রে জানা গেছে, এদিন মামলাটির তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল করতে না পারায় নতুন দিন ধার্য করেন বিচারক।

গত ৩ জানুয়ারি বনানী থানায় বাদী হয়ে গায়ক ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন নাসিরের সঙ্গে প্রেমের কারণে আলোচিত অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহ।

এজাহারে বলা হয়, গত বছরের ১ ডিসেম্বর ইলিযাস-সুবাহ বিবাহ করেন। বিয়ের সময় সুবাহ’র পরিবারের পক্ষ থেকে ইলিয়াসের চাহিদা মোতাবেক ১২ লাখ টাকা মূল্যের রোলেক্স ব্রান্ডের ঘড়িসহ ১৫ লাখ ৭৫ হাজার টাকার পণ্য দেয়া হয়। কিন্তু এতেও ইলিয়াস সন্তুষ্ট হননি। এতে তিনি সুবাহর কাছে ফ্ল্যাট কেনা বাবদ ৫০ লাখ এবং গাড়ির জন্য আরও ৩০ লাখ টাকা যৌতুক দাবি করেন।

গত ৯ ডিসেম্বর ইউটিউব চ্যানেল কেনার জন্য সুবাহর মায়ের কাছে আরও ১০ লাখ টাকা যৌতুক দাবি করেন তিনি। তাকে আড়াই লাখ টাকা দেয় সুবাহর পরিবার। পরবর্তীতে গত ২৭ ডিসেম্বর দুপুরে ফ্ল্যাট ও গাড়ি কেনার জন্য ৮০ লাখ টাকার জন্য চাপ দেন তিনি।

এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এরই জেরে ওইদিন রাত ৮টার দিকে সুবাহকে শারীরিক নির্যাতন করেন ইলিয়াস। পরদিন আবারও ৮০ লাখ টাকা যৌতুক দাবি করেন তিনি। এ টাকা দিতে অস্বীকৃতি জানালে ইলিয়াস সুবাহকে আবারও শারীরিক নির্যাতন করেন। এতে জখম হন সুবাহ। এরপর ইলিয়াস সুবাহকে ব্যথার ওষুধের নামে অন্য ওষুধ খাওয়ান। একটু পর সুবাহ অজ্ঞান হয়ে যান।

এ সুযোগে ইলিয়াস আলমারিতে থাকা ২০ লাখ টাকার স্বর্ণালঙ্কার এবং ৫০ হাজার নিয়ে যান বলে সুবাহ মামলায় অভিযোগ করেন। এছাড়া বিয়ের পর সুবাহ জানতে পারেন ইলিয়াস আগেও একাধিক বিয়ে করেছেন। আরও কয়েকজন নারীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App