নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করতে অপপ্রচার চালাচ্ছে বিএনপি

আগের সংবাদ

করোনা বিধিনিষেধ তুলে নেয়ার ঘোষণা দিলেন বৃটিশ প্রধানমন্ত্রী

পরের সংবাদ

র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২ , ৮:১৬ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৯, ২০২২ , ৮:১৬ অপরাহ্ণ

শেরপুরের ঝিনাইগাতী বাজার থেকে ইয়াবা ও গাজাসহ রঞ্জিত কোচ (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪, জামালপুর। বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ তাকে গ্রেপ্তার করা হয়।

রঞ্জিত, উপজেলার নলকুড়া ইউনিয়নের শালচুড়া গ্রামের লতিন্দ্র কোচের ছেলে।

জানা গেছে, র‌্যাবের গোয়েন্দা তথ্যের ভিত্তিতে একটি আভিযানিক দল দুপুর ২টায় উপজেলা সদর বাজারের পরেশের হোটেলের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে রঞ্জিত কোচকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ৫৪৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি গাঁজা এবং ১টি মোবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ও গাঁজার আনুমানিক মূল্য প্রায় আড়ায় লাখ টাকা।গ্রেপ্তারকৃত আসামি রঞ্জিত কোচ দীর্ঘদিন যাবৎ ঝিনাইগাতী উপজেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এ ব্যাপারে গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে মাদক আইনে ঝিনাইগাতী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাবের স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন, মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

রি-কেএ/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়