দীর্ঘক্ষণ ল্যাপটপ, মোবাইলে তাকালে বদলাতে পারে শিশুর চোখের আকার!

আগের সংবাদ

বিশ্বের ৮০টি বিশ্ববিদ্যালয়ের উপাচার্যদের এক বিশেষ ভার্চুয়াল সভা

পরের সংবাদ

দল পরিবর্তন করব না: তৈমূর আলম খন্দকার

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২ , ২:৩১ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৯, ২০২২ , ২:৩২ অপরাহ্ণ

বিএনপি থেকে বহিষ্কার করলেও দল পরিবর্তন করবেন না বলে জানিয়েছেন বিএনপির বহিষ্কৃত নেতা ও নারায়ণগঞ্জ সি‌টি কর‌পো‌রেশ‌ন নির্বাচ‌নে পরা‌জিত স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

বুধবার (১৯ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ শহ‌রের মাসদাইর এলাকায় নিজ বাসভবনে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

তৈমূর আলম খন্দকার বলেন, খালেদা জিয়ার মুক্তির জন্য এবং ইভিএম এর বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তুলব। জনগণের অধিকার নিয়ে রাজনীতি করে যাব। পাশাপাশি অন্যান্য রাজনৈতিক দলগুলোর প্রতি আহবান থাকবে আপনারা কেউ ইভিএম মেনে নিবেন না। ইভিএম ভোট ডাকাতির বাক্স।

বিএনপি থেকে বহিষ্কারের ব্যাপারে তৈমূর বলেন, রাজনীতি করতে গেলে একটা দল থাকতে হয়। কিন্তু এ জন্য কোনো পদের দরকার হয় না। আমার প্রতি দলের এই সিদ্ধান্ত কেউ আমাকে আনুষ্ঠানিকভাবে জানায়নি। তবে আমি দলের সিদ্ধান্ত মেনে নিলাম। আমাকে পদ থেকে বহিষ্কার করা হয়েছে। সাধারণ কর্মী থেকে তো বহিষ্কার করেনি। তাই দলের কর্মী-সমর্থক হিসেবে আজীবন কাজ করে যাব।

তিনি আরও বলেন, আমি সবসময় খেটে খাওয়া মানুষের পক্ষে থাকব। রাজনীতি করার জন্য অন্য কোনো প্লাটফর্মে যাব না। দলের এই সিদ্ধান্তে আমার কারও প্রতি কোনো ক্ষোভ নেই।

টিআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়