১৮ কোটি টাকা সহায়তা দেড় হাজার পোশাক শ্রমিককে

আগের সংবাদ

নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করতে অপপ্রচার চালাচ্ছে বিএনপি

পরের সংবাদ

চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটের ৫২ শিক্ষার্থী করোনায় আক্রান্ত

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২ , ৮:০৮ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৯, ২০২২ , ৮:১৭ অপরাহ্ণ

চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটের ৫২ শিক্ষার্থী করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্তদের একটি হলে পৃথকভাবে আইসোলেশনে রাখা হয়েছে। সংক্রমণের কারণে এরইমধ্যে নার্সিং ইনস্টিটিউটের শ্রেণি কার্যক্রম বন্ধ রাখা হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) বিকেলে চাঁদপুর সরকারি জেনারেল (সদর) হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

এ বিষয়ে চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটের প্রধান সেলিনা আক্তার বলেন, করোনায় যারা আক্রান্ত হয়েছেন তারা সবাই মেয়ে। ১৮৬ জন শিক্ষার্থী থেকে তাদের আলাদা করে একটি হলের দু’টি ব্লকে আইসোলেশনের রাখা হয়েছে। প্রথমে ৬ জন, তারপরের দিন আরও ৭জন এবং এবং বুধবার দুপুর ২টা পর্যন্ত আরও ৩৯জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আক্রান্ত শিক্ষার্থীদের বিশেষ ব্যবস্থায় চিকিৎসা দেয়া হচ্ছে। জেলা সিভিল সার্জন ডা. সাহাদাৎ হোসেন বলেন, জেলায় বর্তমানে করোনায় আক্রান্তের সংখ্যা ১৫,৪০৫ জন। এর মধ্যে মৃতের সংখ্যা ২৪১ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৪৯৮২ জন। এতে গড় আক্রান্তের হার ২৪.৭। বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ১৮২ জন।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়