টেকনাফের দ্বীপ থেকে সাড়ে ২২ কোটি টাকার আইস উদ্ধার

আগের সংবাদ

পরিবহন শ্রমিকদের করোনা টিকা দেয়া শুরু

পরের সংবাদ

আমার ‘ইস্যু’ নিয়ে মিডিয়া ব্যবসা করেছে: নুসরাত

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:২৪ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৯, ২০২২ , ১২:৫৭ অপরাহ্ণ

টলিউড নায়িকা নুসরাত জাহান ‘স্বস্তিক সংকেত’ ছবি মুক্তির জন্য অপেক্ষা করে আছেন। রুদ্রাণীর চরিত্র নিয়ে খুব উৎসাহী এ অভিনেত্রী।

তিনি বারবার জানিয়েছেন, বাংলা সিনেমায় এরকম ধরনের কাজ খুব কম হয়েছে। প্রিয়ম ও রুদ্রানীর রসায়নও মনে ধরেছে তার। আর সেই নিয়ে কথা বলতে গিয়েই নতুন বিতর্কের জন্ম দিলেন নুসরাত! খবর জি২৪ এর।

অভিনেত্রী নুসরাত জাহানকে প্রশ্ন করা হয়, প্রিয়ম ও রুদ্রানীর মতো কী বাস্তবেও যশ-নুসরাতের সম্পর্ক। আর তাতেই খানিক বিরক্তি প্রকাশ করেন ‘স্বস্তিক সংকেত’ নায়িকা। তিনি এ প্রসঙ্গে বলেন, আমার এটা আলাদা করে বলতেই খুব অদ্ভুত লাগে। আমি জানি না সবার এসব নিয়ে এত প্রশ্ন কেন? আমরা একটা ব্যক্তিগত জীবন চাই। ছাদের মাথায় চিৎকার করে তো আর এই নিয়ে কথা বলব না। শুধু বলতে পারি, আমি ভালো আছি।

এর পরেই নুসরাত জানান ছোটবেলা থেকেই তার নামের পাশে বিতর্কিত তকমা সেঁটে দেয়া হয়েছে। তিনি আরও বলেন তাকে নিয়ে ব্যবসা করেছে প্রতিটা মিডিয়া হাউজ। নুসরাতের মতে, আমায় যদি কেউ বলে আমি বিক্রয়যোগ্য সেটা আমার কাছে গর্বের। কিন্তু কোথাও গিয়ে যখন সেটা আমার ব্যক্তিগত জীবনে আঘাত হানে তখন তো থামতেই হয়। এই জার্নালিজমটা সবাই ফলো করেন না!

নুসরাত আরও বলেন তিনি জানেন কোথাও গিয়ে কোনো জিনিস বিক্রি হতে মশলার দরকার হয়। কিন্তু সেই মশলা তিনি যেচে কখনও দর্শক, আমজনতা বা মিডিয়ার হাতে তুলে দেননি। তার যেটুকু করার তিনি করেছেন, তাকে নিয়ে তর্ক-বিতর্ক করা মানুষের চয়েজ।

অভিনেত্রী আরও জানান, আমি কোনো সুপারওম্যান নই। আমি ১০০টা ভুল করেছি, ভুল থেকে শিক্ষা নিয়েছি, উঠে দাঁড়িয়েছি। আবার নতুন করে ভুল করেছি। তবে আমি মনে করি এসব নিয়ে আমি সবাইকে জবাব দেব না। আমার পরিবারকে দেব। আর ফ্যানদের সঙ্গে যদি কোনো ভুল করি, তাদের সেটার জবাব দেব। আমার যদি কোনো বিষয় নিয়ে কথা বলতে না ভালো লাগে, আমি বলব না! এর মধ্যে ভুল কোথায়?

টিআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়