×

জাতীয়

নায়িকা শিমুকে দাম্পত্য কলহের জেরে হত্যা করেছে স্বামী: পুলিশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২২, ০৩:৫৮ পিএম

নায়িকা শিমুকে দাম্পত্য কলহের জেরে হত্যা করেছে স্বামী: পুলিশ

চিত্রনায়িকা শিমু ও তার স্বামী শাখাওয়াত আলী নোবেল। ফাইল ছবি

অভিনেত্রী রাইমা ইসলাম শিমুকে তার স্বামী শাখাওয়াত আলী নোবেলই হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ। শিমুর স্বামীকে গ্রেপ্তারের পর পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেন তিনি।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিকেলে আসামিদের নিয়ে অভিযান শেষে বিষয়টি নিশ্চিত করেন কেরাণীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালাম।

পুলিশ কর্মকর্তা আব্দুস সালাম আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিমুর স্বামী পারিবারিক কলহের জের ধরে তাকে হত্যা করা হয় বলে জানিয়েছেন।

এসময় ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন সরদার বলেন, স্বামীই শিমুর হত্যাকারী। হত্যার পর তার লাশ গুমে সহায়তা করেন গাড়িচালক।

এদিকে, শিমু হত্যার ঘটনায় কেরাণীগঞ্জ থানায় মামলা করেছেন নিহতের ভাই শহীদুল ইসলাম খোকন। ছয়জন আসামির তালিকায় শিমুর স্বামী নোবেল, তার বন্ধু ফরহাদ এবং তাদের গাড়িচালককেও রাখা হয়। মামলার পর নোবেল ও ফরহাদকে গ্রেপ্তার করে পুলিশ। জব্দ করা হয় নোবেলের গাড়িটিও।

এরআগে, সোমবার রাতে চিত্রনায়ক জায়েদ খানের বাসায় সংবাদ সম্মেলনে নায়িকা শিমুর ভাই খোকন বলেন, আমার বোনজামাই নোবেলই প্রধান আসামি। তার ড্রাইভার এবং বন্ধু ফরহাদ তাকে এ বিষয়ে সাহায্য করেছে। তাদের রক্তমাখা গাড়িটিও উদ্ধার করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App