×

বিনোদন

সংসার ভাঙল তামিল সুপারস্টার ধানুশের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২২, ০৯:১৫ এএম

সংসার ভাঙল তামিল সুপারস্টার ধানুশের

ধানুশ ও ঐশ্বরিয়া

সংসার ভাঙল তামিল সুপারস্টার ধানুশের
সংসার ভাঙল তামিল সুপারস্টার ধানুশের

রজনীকান্তকন্যা ঐশ্বরিয়ার সঙ্গে ১৮ বছরের দাম্পত্যে ইতি টানলেন তামিল সুপারস্টার ধানুশ কে রাজা। তারা যৌথভাবে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানানো হয়েছে।

বিষয়টি নিয়ে দুই তারকাই সামাজিক মাধ্যমে বিবৃতি দিয়েছেন। খবর টাইমস অব ইন্ডিয়ার।

‘কোলাভেরি ডি’ খ্যাত অভিনেতা ধানুশ টুইটারে লিখেছেন, একে অপরের শুভাকাঙ্ক্ষী, বাবা মা হিসেবে বন্ধু ও জুটি হিসেবে ১৮ বছরের একাত্মতা। এই যাত্রা বৃদ্ধির, উপলব্ধির, মানিয়ে নেয়ার এবং আত্তীকরণের। আমরা আজ এমন জায়গায় দাঁড়িয়ে আছি, যেখানে আমাদের দুজনের পথ আলাদা হয়ে গিয়েছে। ঐশ্বরিয়া এবং আমি জুটি হিসেবে বিচ্ছিন্ন হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ভালোর জন্যই দুজনকে পৃথক ব্যক্তি হিসেবে উপলব্ধি করব।

[caption id="attachment_329856" align="aligncenter" width="700"] ঐশ্বর্যা-ধনুষ (বাঁ দিকে), বাবা রজনীকান্তের সঙ্গে ঐশ্বর্যা (ডান দিকে)[/caption]

তিনি আরও লিখেছেন, দয়া করে আমাদের সিদ্ধান্ত ও বর্তমান পরিস্থিতি মোকাবেলায় আমাদের প্রয়োজনীয় গোপনীয়তাকে সম্মান করুন। ঐশ্বরিয়া রজনীকান্তও তার ইনস্টাগ্রামে বিবৃতি শেয়ার করেছেন। তিনি যোগ করেন, আপনাদের সবার প্রতি অনেক ভালোবাসা। সবই ঈশ্বরের কৃপা।

উল্লেখ্য, সুপারস্টার রজনীকান্তের মেয়ে ঐশ্বরিয়াকে ২০০৪ সালে বিয়ে করেন ধানুশ। যাত্রা ও লিঙ্গা নামে তাদের দুই সন্তানও রয়েছে। ইদানিং ধানুশ-ঐশ্বরিয়ার সম্পর্কের মধ্যে বনিবনা হচ্ছিল না বলে খবর শোনা যাচ্ছিল। জল্পনা ছড়িয়েছিল, তারা নাকি আলাদা হওয়ার পথে। সংবাদমাধ্যমের প্রশ্নও এড়িয়ে যেতে দেখা গিয়েছে দম্পতিকে। শেষ পর্যন্ত তারা বিচ্ছেদই ঘোষণা করলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App