×

শিক্ষা

শাবির আন্দোলনে আ.লীগের সাংগঠনিক সম্পাদক নাদেলের একাত্মতা প্রকাশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২২, ০৪:০৬ পিএম

শাবির আন্দোলনে আ.লীগের সাংগঠনিক সম্পাদক নাদেলের একাত্মতা প্রকাশ

মঙ্গলবার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আন্দোলনে একাত্মতা প্রকাশ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল ইসলাম নাদেল। ছবি: ভোরের কাগজ।

উপাচার্যের পদত্যাগের দাবিতে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আন্দোলনে একাত্মতা প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল ইসলাম নাদেল।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুরে শাবি ক্যাম্পাসে এসে ক্যাম্পাসের পরিস্থিতি জেনে আন্দোলনে সংহতি জানাতে এসে একাত্মতা প্রকাশ করেন তিনি।

শফিউল ইসলাম নাদেল বলেন, শিক্ষার্থীদের এ সমস্যা সমাধানে সরকার ও আওয়ামীলীগের বিভিন্ন মহল থেকে আমাকে সুরাহার পথ বের করতে বলেছে। আপনাদের প্রাথমিক দাবি-দাওয়া যেন দ্রুত বাস্তবায়ন করা যায়। আলোচনা ও সময় সব কিছু বলে দিবে। আমরা আপনাদের মিথ্যা আশ্বাস দেব না। আপনাদের দাবি যাতে আদায় হয় সেই লক্ষে আমরা পাশে থাকব।

তিনি আরও বলেন, আহতদের আমরা হাসপাতালের বেডে দেখে এসেছি। শিক্ষার্থীদের দাবির সঙ্গে দলীয় ও ব্যক্তিগতভাবে একাত্মতা পোষণ করছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহাসহ অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তব্য শেষে আন্দোলনে একাত্মতা প্রকাশ করে গণস্বাক্ষর কর্মসূচিতে স্বাক্ষর করেন আওয়ামীলীগের নেতৃবৃন্দ। পরে উপাচার্যের সঙ্গে সাক্ষাৎ করতে উপাচার্যের বাসভবনে গমন করেন তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App