×

সারাদেশ

জানাজার সময় হুইপ স্বপনসহ ৭ জনের মোবাইল চুরি!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২২, ০৯:৫৮ পিএম

জানাজার সময় হুইপ স্বপনসহ ৭ জনের মোবাইল চুরি!

ছবি: সংগৃহীত

বাবা শরীফ উদ্দিন মণ্ডলের জানাজার সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জয়পুরহাট-২ আসনের এমপি ও হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপনের মোবাইল ফোন চুরি হয়ে গেছে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা সদরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে হাজার হাজার মুসল্লিদের জমায়েতে মোবাইল ফোন চুরির এ ঘটনা ঘটে।

শুধু তারই নয়, দিনাজপুরের হাকিমপুর (হিলি) পৌরসভার মেয়র জামিল হোসেন চলন্ত, পাঁচবিবির উপজেলার কুসুম্বা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও স্থানীয় আওয়ামী লীগ নেতা জিহাদ হোসেনসহ জানাজায় অংশ নেওয়া অন্তত ৭ জনের মোবাইল ফোন সুকৌশলে হাতিয়ে নিয়ে গেছে সংঘবদ্ধ চোরেরা।

পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব এ ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, জানাজায় হাজার হাজার মানুষের ভিড়ে পুলিশের নিরাপত্তার মধ্যেই কৌশলে ফোন হাতিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। মোবাইল ফোনগুলো উদ্ধারে পুলিশ অভিযান শুরু করলেও এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত একটি মোবাইল সেটও উদ্ধার কিংবা কোনো চোর আটক হয়নি।

উল্লেখ্য, গত সোমবার সন্ধ্যা ৭টায় রাজধানীর শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদ সদস্য হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপির বাবা ইন্তেকাল করেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা সদরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রথম ও জয়পুরহাট সদর উপজেলা রামকৃষ্ণপুর নিজ গ্রামে তার দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থান লাশ দাফন করা হয়। তার মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App