×

পুরনো খবর

অভিনেত্রী শিমু হত্যায় স্বামীসহ দুজন রিমান্ডে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২২, ০৮:৩৭ পিএম

অভিনেত্রী শিমু হত্যায় স্বামীসহ দুজন রিমান্ডে

শিমুর স্বামী নোবেল ও তার বন্ধু ফরহাদ

চিত্রনায়িকা ও মডেল রাইমা ইসলাম শিমু হত্যা মামলায় তার স্বামী খন্দকার শাখাওয়াত আলীম নোবেল ও তার বন্ধু আব্দুল্লাহ ফরহাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (১৮ জানুয়ারি) ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাবেয়া বেগম রিমান্ডের এ আদেশ দেন।

এর আগে এদিন সন্ধ্যায় আসামিদের আদালতে হাজির করা হয়। এরপর তাদের বিরুদ্ধে মামলার অভিযোগের সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিন করে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) চুন্নু মিয়া। এসময় আসামিদের পক্ষে শুনানি করার জন্য কোনো আইনজীবী ছিল না। বিচারক এ আবেদনের প্রেক্ষিতে দুই আসামির প্রত্যেককে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

সোমবার রাতে নোবেল ও তার বন্ধু ফরহাদকে গ্রেপ্তার করা হয়। এরপর এদিন মঙ্গলবার বিকেলে নিহত শিমুর ভাই শহীদুল ইসলাম খোকন বাদী হয়ে কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

দুপুরে ঢাকা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মারুফ হোসেন সরদার জানিয়েছেন, দাম্পত্য কলহের জেরে ১৬ জানুয়ারি সকাল ৭-৮টার দিকে খুন হন শিমু। তথ্য-প্রমাণের ভিত্তিতে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে শিমু হত্যাকাণ্ডের সঙ্গে স্বামী ও তার বন্ধুর সংশ্লিষ্টতার তথ্য পাওয়া যায়। তার লাশ গুম করতে সহায়তা করেন আব্দুল্লাহ ফরহাদ। তারা খুবই পরিকল্পিতভাবে লাশটি হযরতপুরে ফেলে যায়। তবে তারা কিছু চিহ্ন রেখে যায়। আমরা গুরুত্বপূর্ণ আলামত জব্দ করি। তাই জিজ্ঞাসাবাদের জন্য শিমুর স্বামী নোবেল এবং তার বাল্যবন্ধু এস এম ওয়াই আব্দুল্লাহকে রাতেই কেরানীগঞ্জ মডেল থানায় নিয়ে আসি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App