কুমিল্লায় দুই মার্কেটের কোনো প্রতিষ্ঠানই ভ্যাট দেয় না

আগের সংবাদ

স্বচ্ছতা ও জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তোলার নির্দেশ রাষ্ট্রপতির

পরের সংবাদ

সাকিবের হাত ধরে শিরোপার আক্ষেপ ঘুচাবে বরিশাল

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ , ১০:৪৪ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৮, ২০২২ , ১০:৪৪ অপরাহ্ণ

দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। তবে তার আগে মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ফরচুন বরিশালের জাসি উন্মোচন হয়েছে। এ সময় দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান, ডোয়াইন ব্রাবো ও কোচ খালেদ মাহমুদ সুজনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এছাড়া জার্সি উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমির হোসেন আমু, এমপি।

দীর্ঘ ৩ বছর পর বাংলাদেশ প্রিমিয়ার লিগে ফিরেছে বরিশাল। আগের ৪ বার বিপিএলে অংশ নিয়ে দুবার ফাইনাল খেলেছিল তারা। তবে শিরোপা ছোঁয়া হয়নি। এবার প্রত্যাবর্তনে সাকিব আল হাসানের নেতৃত্বে বেশ শক্ত দলই গড়েছে বরিশাল। দলটির ফ্র্যাঞ্চাইজি থেকে কোচ, সতীর্থরাও মনে করছেন সাকিবের হাত ধরেই শিরোপা আক্ষেপ ঘুচবে এবার।

এদিন উক্ত অনুষ্ঠানে সাকিব বলেন, আমাদের দল বেশ শক্তিশালী। আমারা এবার শিরোপা জয়ের লক্ষ্যে খেলব। দলে দেশি-বিদেশি ক্রিকেটার যারা আছে সবাই ভালো করবে এমনটাই আমার প্রত্যাশা।

এক নজরে জেনে নেই কারা আছেন ফরচুন বরিশালে-

সরাসরি চুক্তি: সাকিব আল হাসান, মুজিব উর রহমান (আফগানিস্তান), দানুষ্কা গুনাতিলকা (শ্রীলঙ্কা) ও ক্রিস গেইল (ওয়েস্ট ইন্ডিজ)।

ড্রাফট থেকে দেশি: নুরুল হাসান, নাজমুল হোসেন, মেহেদী হাসান, ফজলে মাহমুদ, তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, শফিকুল ইসলাম, সৈকত আলী, নাঈম হাসান, তাইজুল ইসলাম, সালমান হোসেন ও ইরফান শুক্কুর।

ড্রাফট থেকে বিদেশি: নিরোশান ডিকভেলা (শ্রীলঙ্কা), ওবেদ ম্যাকয় (ওয়েস্ট ইন্ডিজ), আলজারি জোসেফ (ওয়েস্ট ইন্ডিজ)।

সরাসরি চুক্তি: মুশফিকুর রহিম, থিসারা পেরেরা (শ্রীলঙ্কা), ভানুকা রাজাপক্ষে (শ্রীলঙ্কা), নাভিন উল হক (আফগানিস্তান)।

ড্রাফট থেকে দেশি: মেহেদী হাসান, সৌম্য সরকার, কামরুল ইসলাম, ইয়াসির আলী, ফরহাদ রেজা, রনি তালুকদার, খালেদ আহমেদ, জাকের আলী ও নাবিল সামাদ।

ড্রাফট থেকে বিদেশি: সেকুগে প্রসন্ন (শ্রীলঙ্কা), সিকান্দার রাজা (জিম্বাবুয়ে)।

রি-কেই/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়