চলে গেলেন নন্টে ফন্টে বাঁটুল দার স্রষ্টা নারায়ণ দেবনাথ

আগের সংবাদ

১৩ বিচারপতি করোনায় আক্রান্ত, উচ্চ আদালতের বিচারকাজ ভার্চুয়ালি

পরের সংবাদ

নাচ ময়ূরী নাচ: এক দিনেই এক কোটি ভিউ (ভিডিও)

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২২ , ১১:৫০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৮, ২০২২ , ১১:৫০ পূর্বাহ্ণ

প্রকাশের এক দিনেই এক কোটি শ্রোতার হৃদয় স্পর্শ করল লুইপার কণ্ঠে টলিউড নায়িকা নুসরাত জাহানের ‘নাচ ময়ূরী নাচ’। প্রযোজনা প্রতিষ্ঠান টিএম রেকর্ডস জানায়, স্বতঃস্ফূর্তভাবেই কোটি শ্রোতা গানটি গ্রহণ করে নিয়েছে। কৌশিক হোসেন তাপসের কথা-সুর ও সংগীতায়োজনে দুই বাংলায় ঝড় তোলা গানটি প্রকাশিত হল রবিবার (১৬ জানুয়ারি)।

সংগীতশিল্পী লুইপার জাদুকরী কন্ঠে গানের সঙ্গে পারফর্ম করেছেন টলিউডের জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহান। সম্প্রতি গানের টিজারেই নেট দুনিয়ায় তোলাপাড় তোলা গানটি প্রকাশের সাথে সাথেই ভাইরাল হয়ে যায় সর্বত্র।

সংগীতশিল্পী লুইপা বলেন, “একদিনেই এত শ্রোতা গানটি এভাবে গ্রহণ করবে ভাবতেই আনন্দ লাগছে। এর সমস্ত কৃতিত্ব পাওয়ার কাপল কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নীর। তাঁদের কাছে আমি অত্যন্ত কৃতজ্ঞ যে এমন একটি গান তারা আমাকে উপহার দিয়েছেন। নুসরাত জাহানের নাচে গানটি পরিপূর্ণতা পেয়েছে। নির্মাতাসহ গানের পেছনের সকলকে আমার ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

সম্প্রতি মা হওয়ার পর বাবা যাদবের নির্মাণে এ গানে নুসরাত জাহানের কামব্যাক পারফর্মেন্সকে তার ক্যারিয়ারের সেরা কাজ বলেই মানছেন ভারতীয় গণমাধ্যম। নুসরাতও প্রচারণায় নেমেছেন।

গানটি প্রসঙ্গে এক ভিডিও বার্তায় নুসরাত বলেন, “টিএম রেকর্ডসকে ধন্যবাদ বাংলা মিউজিককে নেক্সট লেভেলে নেয়ার জন্য। ধন্যবাদ আমাকে নাচ ময়ূরী দেয়ার জন্য। তাপসের সংগীতায়োজনে লুইপার দারুণ একটা গান। অসাধারণ কন্সেপশান এবং স্টাইলিং করেছেন বাংলাদেশের ফ্যাশন আইকন ফারজানা মুন্নী। আমি বাংলাদেশে আমার আরও অনেক কাজের দিকে তাকিয়ে। কেননা টিএম রেকর্ডস আমার একটা পরিবারের মতো।”

পুরো গানটি চিত্রায়িত হয়েছে মুম্বাইয়ে। এটি নির্মাণ করেছেন ভারতীয় নির্মাতা বাবা যাদব।

টিএম রেকর্ডসের ফেসবুক পেইজ, ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে গানটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়