×

জাতীয়

তৈমুরের বাসায় আইভী, ভাতিজির মাথায় চাচার হাত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০২২, ০৫:২৫ পিএম

তৈমুরের বাসায় আইভী, ভাতিজির মাথায় চাচার হাত

সংবাদ সম্মেলনে এক সঙ্গে আইভী ও তৈমুর

তৈমুরের বাসায় আইভী, ভাতিজির মাথায় চাচার হাত
তৈমুরের বাসায় আইভী, ভাতিজির মাথায় চাচার হাত
তৈমুরের বাসায় আইভী, ভাতিজির মাথায় চাচার হাত

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে পরাজিত প্রার্থী তৈমুরের বাসায় গিয়ে কুশল বিনিময় করেছেন নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াত আইভী। এ সময় তৈমুরকে সঙ্গে নিয়ে নারায়ণগঞ্জ উন্নয়নে কাজ করে যেতে আগ্রহ প্রকাশ করেন। তৈমুরও আইভীর সফলতা কামান করেন।

সোমবার (১৭ জানুয়ারি) বিকেল ৫টার দিকে দলীয় নেতাকর্মীদের নিয়ে শহরের মাসদাইর এলাকায় তৈমূরের বাসভবনে যান ডা. সেলিনা হায়াৎ আইভী। এ সময় তৈমূর আলম খন্দকারের বাসায় মিষ্টি নিয়ে যান আইভী

[caption id="attachment_329707" align="alignnone" width="1080"] তৈমূর আলম খন্দকারের বাসায় গিয়ে তাকে মিষ্টি খাওয়ান নবনির্বাচিত সেলিনা হায়াত আইভী[/caption] আপনার কাকার উদ্দেশে কিছু বলবেন, তিনি তো অনেক ভোট পেয়েছেন- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের পর পর তিন বারের নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেন, হ্যাঁ কাকা অনেক ভোট পেয়েছেন। কাকাকে অভিনন্দন জানাচ্ছি। তাকে বলতে চাচ্ছি- তার মেয়েই জিতেছেন। মেয়ে তো জিতবে। বাবারা তো সব সময় মেয়েদেরই জিতিয়ে দেয়। তিনি আরও বলেন, তিনি যেহেতু আমার চাচা, তিনিও নিশ্চয় খুশি হয়েছেন- চুনকার মেয়ে জিতেছে; উনারই মেয়ে জিতেছে। আমি তাকে নিয়েই কাজ করবো। তার যে পরিকল্পনা আছে; আশা করি তিনি আমাকে সহযোগিতা করবেন। নাসিক নির্বাচনের ভোটগ্রহণ রবিবার সকাল ৮টা থেকে ২৭টি ওয়ার্ডের ১৯২টি কেন্দ্রে নাসিকের ভোটগ্রহণ শুরু হয়; একটানা চলে বিকাল ৪টা পর্যন্ত। সকালে ভোটকেন্দ্রগুলোতে নারী ভোটারের সংখ্যাই বেশি চোখে পড়ে। ভোটের মাঠে মেয়র পদে ছয়, সংরক্ষিত নারী ওয়ার্ডে ৩৪ এবং সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ১৪৫ জনসহ মোট ১৮৯ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App