×

জাতীয়

আমি নারায়ণগঞ্জবাসীকে ধন্যবাদ জানাই: আইভী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০২২, ০৩:৩০ পিএম

আমি নারায়ণগঞ্জবাসীকে ধন্যবাদ জানাই: আইভী

ডা. সেলিনা হায়াৎ আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে হ্যাট্রিক বিজয়ের রেকর্ড গড়লেন ডা. সেলিনা হায়াৎ আইভী। ভোটের ব্যবধান প্রায় ৭০ হাজার হলেও ইভিএম এ যদি আরও দ্রুত ভোট গ্রহণ করা যেতো তাহলে ভোটের ব্যবধান লক্ষাধিক হতো বলে মন্তব্য করেছেন ডাক্তার আইভী।

সোমবার (১৭ জানুয়ারি) দুপুর সাড়ে ১২ টায় তার নিজ বাসভবনে সাংবাদিকদের কাছে দেয়া এক প্রতিক্রিয়ায় তিনি বলেন,

আপনাদের মাধ্যমে আমি নগরবাসীকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাচ্ছি। আমার সঙ্গে যারা অক্লান্ত প্ররিশ্রম করেছেন দলের নেতাকর্মী ও সমস্ত লোকজনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আইভীর অনুভূতি জানতে চাওয়া হলে তিনি বলেন এখন ভালো লাগাটাই স্বাভাবিক। মানুষ যে বারবার আমাকে ভোট দিচ্ছে, নির্বাচিত করছে এটা মহান আল্লাহর অশেষ রহমত মনে করছি। আল্লাহর প্রতি আমি অসম্ভবভাবে কৃতজ্ঞ। এবং মানুষের প্রতিও আমি কৃতজ্ঞ। ভালো লাগছে এই কারণে যে আগামী ৫ বছর আমি মানুষের খেদমত করতে পারব। যে মেগা প্রজেক্টগুলো চলছে সেগুলো নারায়ণগঞ্জবাসীর জন্য শেষ করতে পারব। এটাই আমার অনুভূতি।

আমার প্রতিদ্বন্ধি তৈমূর কাকার বাড়িতে আজকে যেতে চেয়েছিলাম, কিন্তু উনি আজকে বাড়িতে নেই, দেখি বিকেলে যদি বাড়িতে থাকে তাহলে যাওয়ার চেষ্টা করব। উনি তো মুরুব্বী ওনার পরামর্শ নিয়েই কাজ করব এবং এর আগেও করেছি। এখনও উনি যে ইশতেহার দিয়েছেন, যে কাজগুলো সহজ হবে সেই কাজগুলো করার চেষ্টা করব। উনার ছোট ভাইতো নির্বাচিত হয়েছে। তার এলাকায় পর্যাপ্ত পরিমাণ কাজ হয়েছে।

এমন তো নয় তাকে আমি দুই চোখে বা অন্য চোখে দেখেছি বা অন্য দল বলে চিন্তা করেছি। খোরশেদকে যতটুকু পেরেছি সহযোগীতা করেছি। যাই হোক ভবিষ্যতে এই সহযোগীতা সবার জন্য অব্যাহত থাকবে। আমি যতটুকু পারব সবার সঙ্গে মিলেমিশে কাজ করার চেষ্টা করব।

এক প্রশ্নের জবাবে আইভী বলেন, আমি কাজ করব জনগণকে নিয়ে, স্থানীয় সরকারের কাজ করব। পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র কর্মী আমি। জানিনা কি পরিবর্তন আসবে কি আসবেনা, আমার জানারও দরকার নেই। কারণ আমি একটা অঞ্চলের একটি জেলার ক্ষুদ্র একজন নেতা।

৭শ ৭১ টি ভোট বাতিল হওয়া এবং ইভিএমের ত্রুটি সম্পর্কে প্রশ্ন করা হলে ডাক্তার আইভী বলেন, যেহেতু ইভিএম একটি নতুন প্রযুক্তি, সমস্যা দেখা দিতেই পারে। আমি তো প্রথম থেকেই বলছিলাম ভোটগ্রহণ স্লো হচ্ছে। ভোটগ্রহণ কম হয়েছে। পার্সেন্টেজটা আরও বেশি হতে পারতো।

বন্দরে আমার নারী ভোটাররা ভোট দিতে পারে নাই। তাছাড়া আরেকটা অবজারবেশন ছিলো, নারী কক্ষগুলো দোতলা তিনতলায় দেওয়া হয়েছে। এটাও ঠিক হয়নি। আমার মনে হয় অনেকেই জানে এই ভোটগুলো আমার, সে কারণেই এটা করলো কিনা আমি জানিনা। কারণ নারীরা এবং যারা একটু বয়স্ক তারা ভোট আমাকেই দেয় সবসময়। আমার ভোট ব্যাংকে কেউ হানা দেওয়ার চেষ্টা করেছে কিনা তা জানিনা, তা খুঁজে দেখতে হবে। তবে ইভিএম এ আরও দ্রুতগতি হলে ভালো হতো। ভোটের পার্সেন্টেজটা বেশি হতো।

এখন তো করোনার সময়, নেত্রী যেদিন সময় দেয় সেদিনই যাব। আমার সঙ্গে কাজ করতে এসে কেন্দ্রিয় নেতৃবৃন্দ অনেকেই করোনায় আক্রান্ত হয়ে গেছে। আমি নিজে একটু অসুস্থ। নেত্রী যেদিন সময় দিবে সেদিনই যাব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App