×

জাতীয়

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে পুলিশের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ জানুয়ারি ২০২২, ০৩:৫০ পিএম

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে পুলিশের মৃত্যু

মীর আ. হান্নান

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে পুলিশের মৃত্যু

ঢাকার কেরানীগঞ্জ ঘাটারচর এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়া মীর আ. হান্নান (৫৮) নামে এক পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়েছে।

রবিবার (১৬ জানুয়ারি) রাত ৯টার দিকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ওই পুলিশ কর্মকর্তা বাংলাদেশ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এর সহকারী উপপরিদর্শক (এবি) হিসেবে কর্মরত ছিলেন রাজধানীর বিমানবন্দর এলাকায়।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু সালাম মিয়া (পিপিএম) তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল দুপুরে বিমানবন্দর এলাকা থেকে একটি যাত্রীবাহী বাসে করে তিনি কল্যাণপুর আসছিলেন। তবে বাসের মধ্যে অচেতন হয়ে পড়ায় তিনি সেখানে নামতে পারেননি।

বাসটির শেষ স্টপেজ কেরানীগঞ্জের ঘাটারচর এসে থামলে তখন ওই বাসের স্টাফরা বাস থেকে নামিয়ে রেখে যায় তাকে। খবর পেয়ে স্বজনরা উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন রাতে তার মৃত্যু হয়েছে।

তিনি জানান, বাসের মধ্যে ওই পুলিশ কর্মকর্তা অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছিল বলে ধারণা করা হচ্ছে। বাসটি এখনো শনাক্ত করা যায়নি। তবে বাসটি প্রজাপতি বা প্রস্থান পরিবহন বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে পুলিশ কর্মকর্তার আত্মীয় (সুমন্দি) আব্দুল মোমেন জানান, হান্নান এপিবিএন পুলিশে বিমানবন্দর এলাকায় কর্মরত ছিলেন। ১৭ জানুয়ারি থেকে ৩১শে জানুয়ারি পর্যন্ত ছুটি নিয়ে গতকালকে তিনি গ্রামের বাড়ি সাতক্ষীরার কলারোয়া উদ্দেশ্যে যাচ্ছিলেন।

দুপুর তিনটার দিকে তার ফোন থেকেই খবর পেয়ে ঘাটারচর এলাকা থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে ঢাকা মেডিকেল নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে স্টোমাক ওয়াশ করার পর মিটফোর্ড হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছিল।

চলতি বছরের আগস্ট মাসে কর্মজীবন থেকে অবসরে যাওয়ার কথা ছিল চার মেয়ের জনক হান্নানের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App