তৈমুরের বাসায় আইভী, ভাতিজির মাথায় চাচার হাত

আগের সংবাদ

ধর্ষণ ও ভ্রুণ হত্যা মামলা: সাংবাদিক শাকিলের জামিন

পরের সংবাদ

বউ সেজে শুটিং করলেন পরী মনি

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ , ৫:২৫ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২২ , ৫:২৫ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরী মনি। ঘটনাবহুল তার জীবন। নতুন বছরের শুরুতেই জানালেন তার নতুন সম্পর্ক ও সন্তান ধারণের খবর। সহঅভিনেতা শরীফুল রাজের সঙ্গে সংসারের মিষ্টি মধুর মুহূর্তগুলোও নিয়মিত শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

জানিয়েছিলেন, সন্তান ধারণের জন্য আগামী দেড় বছর কোনো চলচ্চিত্রে অভিনয় করবেন না তিনি। তাই বলে এমন নয়, চলমান কাজগুলোও থামিয়ে দিবেন। তাতে যে লোকসানে পড়বেন প্রযোজকরা। সে কথা ঠিকই মাথায় রেখেছেন এ অভিনেত্রী।

প্রতিশ্রুতি রাখতেই ১৪ জানুয়ারি ছুটে গেলেন গাজীপুর ছুটি রিসোর্ট-এ। মাহবুবা শারমিন প্রযোজিত চয়নিকা চৌধুরী পরিচালিত ‘কাগজের বউ’ চলচ্চিত্রের সংলাপ নির্ভর একটি মাত্র দৃশ্যই বাকি ছিল। সে দৃশ্য করতে এই শরীরেই অংশ নিলেন।

কাকতালীয়ভাবে দৃশ্যটিতে বউ হিসেবে দেখা গেছে পরীকে। এতে পরীর সহশিল্পী ছিলেন অভিনেতা ডিএ তায়েব। বউ সাজে ফ্রেমে ধরা পড়া সেই মুহূর্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন নায়িকা ও নির্মাতা দুজনেই।

নির্মাতা চয়নিকা চৌধুরী বললেন, “এত দূর যেতে ওর একটু কষ্টই হয়েছে। তবু এসেছে। আমরাও চেষ্টা করেছি যথাসম্ভব ওর যত্ন নেয়ার। এ সিনেমাটার মধ্য দিয়ে একটি ও ডাবিং ছাড়া মোটামুটি ‘কাগজের বউ’ চলচ্চিত্রের শুটিং এর মূল পর্ব শেষ হল। দৃশ্যটিতে বউ সাজেই দেখা গেছে পরীকে। দারুণ মিষ্টি লাগছিলো ওকে। ওর জন্য অনেক দোয়া ও ভালোবাসা।”

এদিকে নির্মাতা অরন্য আনোয়ার জানিয়েছেন, পরী মনি অভিনীত ‘মা’ চলচ্চিত্রটির অসমাপ্ত শুটিং শেষ করতেও প্রতিশ্রুতি দিয়েছেন পরী। জানা যায়, আগামী ২২ জানুয়ারি চলচ্চিত্রটির শুটিংয়ে অংশ নেবেন পরী। অন্যদিকে হাতে থাকা অন্য চলচ্চিত্রটি রাশিদ পলাশের ‘প্রীতিলতা’। তিনি জানান, আসছে মার্চেই চলচ্চিত্রটির বাকি ত্রিশ শতাংশ শুটিং শেষ করবেন পরী।

রি-আরএ/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়