সোনারগাঁয়ে পিকআপ খাদে পড়ে দুই এসআই নিহত

আগের সংবাদ

ইসি গঠন আইন দ্রুত সংসদে পাস হবে বলে আশা রাষ্ট্রপতির

পরের সংবাদ

ত্রয়ীর রসায়নে ঢাকা এগিয়ে

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ , ৮:৪৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২২ , ৮:৪৯ অপরাহ্ণ

দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। জমজমাট এই টুর্নামেন্টের পর্দা উঠবে আগামী ২১ জানুয়ারি। সোমবার (১৭ জানুয়ারি) এ উপলক্ষে মিনিস্টার গ্রুপের প্রধান কার্যালয়ে ঢাকা দলের জার্সি উন্মোচন করা হয়েছে।

এসময় দলের তারকা ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল ও রুবেল হোসেনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। তবে মাশরাফি বিন মুর্তজা এই অনুষ্ঠানে ছিলেন না। তবে যাই হোক মাশরাফি, মাহমুদউল্লাহ ও তামিমের ত্রয়ীর রসায়নে ঢাকা দল নিশ্চিতভাবে এগিয়ে। ফলে এবার তাদেরকে চ্যাম্পিয়ন হিসেবেও দেখছেন ভক্তরা।

এদিকে দলের জার্সি উন্মোচন অনুষ্ঠানে অধিনায়কের নামও ঘোষণা করে ফ্র্যাঞ্চাইজিটি। মাহমুদউল্লাহকে ঢাকার অধিনায়কের দায়িত্ব দেয়া হয়েছে। তার নেতৃত্বে খেলবেন মাশরাফি-তামিমরা।

ঢাকা দলের তামিমের নজর এবার বিপিএল শিরোপায়। জার্সি উন্মোচন অনুষ্ঠানে তিনি বলেন, আমাদের দলে সব শক্তিশালী ক্রিকেটার আছে। আমি আশা করছি আমরা ভালো খেলবো এবং শিরোপা জিতব। অনুষ্ঠানে ঢাকার দলপতি মাহমুদউল্লাহও একই কথা বলেছেন।

এক নজরে জেনে নেই মিনিস্টার ঢাকার স্কোয়াড :

সরাসরি চুক্তি: মাহমুদউল্লাহ রিয়াদ, ইসুরু উদানা (শ্রীলঙ্কা), কায়েস আহমেদ (আফগানিস্তান), নাজিবুল্লাহ জাদরান (আফগানিস্তান)।

ড্রাফট থেকে দেশি: তামিম ইকবাল, রুবেল হোসেন, মাশরাফি বিন মুর্তজা, শুভাগত হোম, নাঈম শেখ, আরাফাত সানি, ইমরান উজ জামান, শফিউল ইসলাম, জহুরুল ইসলাম, শামসুর রহমান ও ইবাদত হোসেন।

ড্রাফট থেকে বিদেশি: মোহাম্মদ শেহজাদ (আফগানিস্তান), ফজল হক ফারুকী (আফগানিস্তান)।

রি-কেই/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়