আ.লীগের উমা চৌধুরী পুনরায় মেয়র নির্বাচিত

আগের সংবাদ

যুক্তরাষ্ট্র ও কানাডায় ২৭০০ ফ্লাইট বাতিল

পরের সংবাদ

আবারও করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২২ , ৯:২৫ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২২ , ১২:২৫ অপরাহ্ণ

আবারও করোনায় আক্রান্ত হয়েছেন বিশিষ্ট অভিনেতা ও সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। বর্তমানে চিকিৎসকের পরামর্শ মেনে বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন তিনি।

আসাদুজ্জামান নূরের শরীরে কোনো উপসর্গ নেই। তিনি সুস্থ আছেন। এর আগে ২০২০ সালের ডিসেম্বরে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

আসাদুজ্জামান নূরের করোনা আক্রান্তের খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করে বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক আহকাম উল্লাহ বলেন, জাতীয় সংসদ অধিবেশনে যাওয়ার জন্য করোনা পরীক্ষা করেছিলেন তিনি। তখন তার রেজাল্ট পজিটিভ আসলে সংসদে না গিয়ে বাসায় চলে যান।

১৯৪৬ সালের ৩১ অক্টোবর নীলফামারীতে জন্মগ্রহণ করেন আসাদুজ্জামান নূর। পড়াশোনা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বামপন্থী রাজনীতি থেকে হয়ে উঠেছেন রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তি ও মন্ত্রী। পাশাপাশি একজন সাধারণ থিয়েটারকর্মী থেকে হয়ে উঠেছেন কিংবদন্তিতুল্য বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব। সংস্কৃতি ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য স্বাধীনতা পদকসহ অসংখ্য পুরস্কারে ভূষিত হয়েছেন এই সাংস্কৃতিক ব্যক্তিত্ব।

আসাদুজ্জামান নূর বর্তমানে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়