×

জাতীয়

মাজদাইর মাদরাসায় ভোট দিলেন তৈমূর আলম

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জানুয়ারি ২০২২, ০৮:৩৯ এএম

মাজদাইর মাদরাসায় ভোট দিলেন তৈমূর আলম

রবিববার সকাল আটটায় ভোট দেন নাসিক নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার

মাজদাইর মাদরাসায় ভোট দিলেন তৈমূর আলম

রবিববার সকাল আটটায় ইভিএমে ভোট দেন নাসিক নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার। ছবি : ভোরের কাগজ

মাজদাইর ইসলামিয়া সিনিয়র মাদরাসা কেন্দ্রে ভোট দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার।

আজ রবিবার (১৬ জানুয়ারি) সকাল আটটায় শুরু হয় নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের আনুষ্ঠানিকতা। ভোটগ্রহণ চলবে একটানা বিকেল চারটা পর্যন্ত। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে প্রথমবারের মতো সবগুলো কেন্দ্রে ইভিএমে ভোটগ্রহণ হচ্ছে।

ভোট দেয়া শেষে ‘লক্ষাধিক ভোটের ব্যবধানে জয়ের আশা’ প্রকাশ করে তৈমূর আলম বলেন, ভোটগ্রহণ চলছে। আপাতত পরিবেশ ভালো। ভোটকেন্দ্রগুলোর সার্বিক অবস্থা চূড়ান্তভাবে বলা যাবে ভোট শেষ হলে।

স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকার বলেন, কোনো এলাকায় যাতে বহিরাগতদের প্রবেশ করতে দেওয়া না হয় সে জন্য নির্বাচন কমিশন ও প্রশাসনের প্রতি আহ্বান জানাই।

এখন পর্যন্ত ভোটের পরিবেশ ভালো রয়েছে উল্লেখ করে তৈমুর আলম বলেন, চূড়ান্ত ভালো বলবো ভোট গণনা শেষে। সুষ্ঠু ভোট হলে আল্লাহর রহমতে লক্ষাধিক ভোটের ব্যবধান হবে। সিদ্ধিরগঞ্জ পাওয়ার স্টেশন এর ৫ নম্বর ওয়ার্ডের ভোট কেন্দ্রে একজন এজেন্টে প্রবেশ করতে দেয়নি প্রিজাইডিং অফিসার। আমি ওই এলাকার আমাদের নেতৃবৃন্দকে বিষয়টি দেখার জন্য বলেছি এবং এটি দেখার জন্য আমি নিজেও সেখানে যাচ্ছি। ভোটের পরিবেশ আপাতত ভালো দেখছি কিন্তু চূড়ান্ত ভালো বলবো ভোটের শেষে।

কেন্দ্র থেকে সিসি ক্যামেরা সরিয়ে নেওয়ায় ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, আমি মনে করি ভোটকেন্দ্রে সিসি ক্যামেরার প্রয়োজন রয়েছে।

অন্যদিকে, আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী সকাল সাড়ে ৯টায় নগরীর ১৬ নম্বর ওয়ার্ডে ভোট দেবেন।

এবারের নারায়ণগঞ্জ নির্বাচনে মেয়র পদে সাতজন, সংরক্ষিত নারী ওয়ার্ডে ৩৪ জন এবং সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ১৪৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। নারায়ণগঞ্জ সিটি করপোরশেনের সদর, সিদ্ধিরগঞ্জ ও কদমরসূল অঞ্চলের ২৭টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৫ লাখ ১৭ হাজার ৩৫৭ জন। ভোট ঘিরে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App