×

জাতীয়

নারায়ণগঞ্জের স্বেচ্ছাসেবক লীগের জেলা ও মহানগরীর সব কমিটি বিলুপ্ত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ জানুয়ারি ২০২২, ০৯:৩১ পিএম

নারায়ণগঞ্জ জেলা ও মহানগরীসহ এই দুটি ইউনিটের সব থানা এবং ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটি।

রবিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের-নাসিক নির্বাচনের দিন এ কমিটি বিলুপ্ত করা হয়। স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জনানো হয়। জানা গেছে, নাসিক নির্বাচনে নৌকার পক্ষে কাজ না করায় এ সিদ্ধান্ত নেয় স্বেচ্ছাসেবক লীগ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নির্দেশে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত করা হলো। একইসঙ্গে এই দুটি ইউনিটের অন্তর্গত সদর থানা, ফতুল্লা, সিদ্বিরগঞ্জ, বন্দর, রুপগঞ্জ ও সোনারগাঁও থানা কমিটি বিলুপ্ত করা হলো। এছাড়া নারায়ণগঞ্জ মহানগররের ২৭ টি ওয়ার্ডের কমিটিও ভেঙ্গে দেয়া হয়।

প্রসঙ্গত; নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর পক্ষে কাজ না করার অভিযোগ স্থানীয় আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগি ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাদের বিরুদ্ধে। এর আগে একই অভিযোগে ভেঙ্গে দেয়া হয় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের কমিটি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App