যুক্তরাজ্যে ভ্রমণের আগে করোনা পরীক্ষা জরুরি নয়, দুই টিকাই যথেষ্ট

আগের সংবাদ

ইভিএমে ভোট দিয়ে খুশি ভোটাররা

পরের সংবাদ

সুষ্ঠু ভোট হলে লক্ষাধিক ভোটে জয়লাভ করবো: তৈমূর

প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২২ , ৯:২৪ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৬, ২০২২ , ১১:১৮ পূর্বাহ্ণ

সুষ্ঠু ভোট হলে লক্ষাধিক ভোটে জয়লাভ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার। একটি কেন্দ্রে তার এজেন্টকে প্রিজাইডিং অফিসার ঢুকতে দেয়নি বলে তিনি জানান। এছাড়া তিনি বলেন, আইডি কার্ডের জন্য অনেক কেন্দ্রে ভোটারদের ঢুকতে দিচ্ছে না পুলিশ।

আজ রবিবার (১৬ জানুয়ারি) সকাল আটটায় মাজদাইর ইসলামিয়া সিনিয়র মাদরাসা কেন্দ্রে ভোট দেয়ার পর এসব কথা বলেন তিনি।

স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার বলেন, কোনো এলাকায় বহিরাগতদের যাতে প্রবেশ করতে দেয়া না হয় সে জন্য নির্বাচন কমিশন ও প্রশাসনের প্রতি আহবান জানাই।

এখন পর্যন্ত ভোটের পরিবেশ ভালো রয়েছে উল্লেখ করে তৈমূর আলম বলেন, চূড়ান্ত ভালো বলব ভোট গণনা শেষে। সুষ্ঠু ভোট হলে আল্লাহর রহমতে লক্ষাধিক ভোটের ব্যবধান হবে। সিদ্ধিরগঞ্জ পাওয়ার স্টেশনের ৫ নম্বর ওয়ার্ডের ভোটকেন্দ্রে একজন এজেন্টে প্রবেশ করতে দেয়নি প্রিজাইডিং অফিসার। আমি ওই এলাকায় আমাদের নেতৃবৃন্দকে বিষয়টি দেখার জন্য বলেছি এবং এটি দেখার জন্য আমি নিজেও সেখানে যাচ্ছি। ভোটের পরিবেশ আপাতত ভালো দেখছি কিন্তু চূড়ান্ত ভালো বলব ভোটের শেষে।

কেন্দ্র থেকে সিসি ক্যামেরা সরিয়ে নেয়ায় ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, আমি মনে করি ভোট কেন্দ্রে সিসি ক্যামেরার প্রয়োজন রয়েছে।

এদিকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ডের আদর্শ স্কুল কেন্দ্রে ভোট দিয়েছেন তৈমূর আলম খন্দকারের স্ত্রী হালিমা ফারজানা ও কন্যা ব্যারিস্টার মারিয়াম খন্দকার।

সকাল ৮টায় তারা তৈমুর আলমের হাতি প্রতীকে ভোট দিয়ে ভোটারদের কেন্দ্রে এসে ভোট দেয়ার অনুরোধ করেন।

ভোট দিয়ে মেয়ে মারিয়াম খন্দকার বলেন, ভোট দিতে এসে অনেকের কাছ থেকে অভিযোগ শুনেছি, ক্রমিক নাম্বারের সঙ্গে আইডি নাম্বার মিলছে না। আবার মোবাইল নিয়ে ভোটকেন্দ্রে প্রবেশ করতে না দেয়ায় অনেকেই ভোট না দিয়ে চলে যাচ্ছেন। এ ছাড়া এখনও পর্যন্ত কোনো সমস্যা নেই।

আর- এমআর / ডি- এইচএ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়